Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

মাদক ব্যবসায়ীদের বয়কট করুন -বেনজির আহমদ

| প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ১২:০২ এএম

 কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর মহাপরিচালক, অতিরিক্ত আইজিপি বেনজির আহমদ বিপিএম (বার) বলেছেন, মাদক মুক্ত সমাজ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল আইন শৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সহযোগিতায় জঙ্গিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশ যথেষ্ট সফল হয়েছে। দেশবাসী ও সকল শ্রেণি পেশার মানুষ একত্রিত হলে মাদকের নীল নকশার বিষাক্ত ছোবল থেকে দেশের যুবসমাজকে রক্ষা করতে পারবো। মাদকাসক্তরা পিতাকে খুন করছেন। তাদের জেলে রেখে সমস্যার সমাধান হবে না। তাদের চিকিৎসা ও কাউন্সিলিং করে সমস্যার সমাধান করতে হবে। তিনি আরও বলেন, মাদকের ব্যবসায়ীদের সাথে সামাজিকভাবে বয়কট করতে হবে। রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধিরা এই বিষয়ে সম্পৃক্ত হয়ে মাদকসেবীদের বয়কট করতে হবে। এদের সাথে কোন সামাজিকতা নয়, তাদের ঘৃণা করতে হবে এবং সকল ধরণের সম্পর্ক ছিন্ন করতে হবে। সামাজিক দায়বদ্ধতা ও রাষ্ট্রের দায়বদ্ধতা হিসাবে আমরা বন্যা দুর্গতদের প্রতি সহমর্মিতা প্রকাশের জন্য সামান্য কিছু ত্রাণ নিয়ে এসেছি। 

তিনি গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের শ্রীসূর্য্য সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে র‌্যাব ফোর্সেস এর আয়োজনে সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ৫২০ পরিবারের মধ্যে র‌্যাবের উদ্যোগে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের ডিআইজি মো: কামরুল হাসান, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান প্রমুখ। এ সময় র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল মো. আনোয়ার লতিফ খান, পরিচালক আইন ও গণমাধ্যম শাখা কামান্ডার মুফতি মাহমুদ খান, র‌্যাব সদর দপ্তর পরিচালক (অপারেশনস) লেঃ কর্ণেল মোঃ মাহবুব হাসান, অধিনায়ক র‌্যাব-৯ লেঃ কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ, মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাহমুদুল হক, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান, পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবুসহ র‌্যাব ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক


আরও
আরও পড়ুন