Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

কালিয়া থেকে নিখোঁজ খুলনায় লাশ উদ্ধার

নড়াইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ১২:০১ এএম


 নড়াইলের কালিয়া থেকে নিখোঁজ হওয়ার ৫দিন পর গত সোমবার খুলনার একটি আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় উপজেলার লাঙ্গুলিয়া গ্রাম থেকে নিহতের প্রেমিকাকে আটক করেছে কালিয়া থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় আটকের পর পুলিশ মরিয়ম খাতুন নামের ওই যুবতীকে খুলনা সদর থানায় প্রেরণ করেছে। অজ্ঞাত পরিচয়ে উদ্ধার হওয়া যুবকের নাম ইনসান মোল্যা (২৭)। সে নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী গ্রামের ইঞ্জিল মোল্যার ছেলে। এ ঘটনায় আটক প্রেমিকাকে আসামী করে খুলনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের ভাই তৌরুত মোল্যা জানান, গত বৃহস্পতিবার সকাল আটটার দিকে তার ভাই চাঁচুড়ী বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর না পেয়ে শুক্রবার রাত আনুমানিক ১০ টায় কালিয়া থানায় এ ব্যাপারে তার বোন আরিফা বেগম একটি জিডি দায়ের করেন। এরপর সোমবার সকাল আনুমানিক ১০ টার দিকে একটি অপরিচিত মুঠোফোন নম্বর থেকে তৌরুতের মুঠোফোনে কল করে ইনসানের মুক্তির জন্য ৬০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ দাবিকারীদের কথামত তিনি খুলনায় গিয়ে তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টাকালে বিকালে খুলনায় কর্মরত তৌরুতের গ্রামের এক পুলিশ কর্মকর্তার মাধ্যমে হোটেল আজমল প্লাজায় অজ্ঞাত লাশ পাওয়া গেছে, এমন খবর শুনে তিনি সেখানে গিয়ে ইনসানের লাশ সনাক্ত করেন।
এ প্রসঙ্গে কালিয়া থানার অফিসার ইনচার্জ শেখ শমসের আলী জানান,‘ কালিয়া থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার ঘটনায় নিহতের ভাই তৌরুত মোল্যা বাদি হয়ে খুলনা সদর থানায় মরিয়মের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ৫/৬ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছে। এ মামলায় মরিয়ম খাতুনকে আটকের পর খুলনা সদর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ