Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খুলনা ও বরিশালের যৌথ এসএমই পণ্যমেলা শুরু

প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা : আজ ১৩ এপ্রিল থেকে ১৭ এপ্রিল খুলনা কালেক্টরেট প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে আঞ্চলিক এসএমই (ঝসধষষ ধহফ গবফরঁস ঊহঃৎবঢ়ৎবহবঁৎ’ং) পণ্য মেলা-২০১৬। এ উপলক্ষে গত সোমবার খুলনা প্রেসক্লাবে মেলা প্রচার উপ-কমিটির আয়োজনে প্রেসব্রিফিং করেন খুলনা জেলা প্রশাসক মোঃ নাজমুল আহসান। খুলনা ও বরিশাল বিভাগের ৪৪টি এসএমই প্রতিষ্ঠান তাদের উৎপাদিত পণ্য নিয়ে এ মেলায় অংশগ্রহণ করবে।
খুলনা জেলা প্রশাসক জানান, ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় এবং ক্রেতা-বিক্রেতার সংযোগ স্থাপনের লক্ষ্যে এসএমই মেলার আয়োজন করা হচ্ছে। এসএমই ফাউন্ডেশন, খুলনা জেলা প্রশাসন, বিসিক, খুলনা চেম্বার, নাসিব, বাংলাদেশ ব্যাংক, এসএমই সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন এবং সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের সম্পৃক্ত করে তাদের সহযোগিতায় এ মেলা অনুষ্ঠিত হবে। খুলনা ও বরিশাল বিভাগের ৪৪টি এসএমই প্রতিষ্ঠান তাদের উৎপাদিত পণ্য নিয়ে এ মেলায় অংশগ্রহণ করবে। মেলায় চামড়াজাত সামগ্রী, পাটজাত পণ্য, হ্যান্ডিক্রাফটস, কৃষি প্রক্রিয়াজাত পণ্য, পোষাক, ডিজাইন ও ফ্যাশানওয়ারসহ অন্য সেক্টরের স্বদেশী পণ্যের বিশাল সমারোহ থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা ও বরিশালের যৌথ এসএমই পণ্যমেলা শুরু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ