Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

রংপুরে ছাত্রীনিবাস থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ১০:৫২ এএম

রংপুরে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে রংপুর মহানগরীর খামার পাড়া এলাকার এক ছাত্রীনিবাস থেকে তার লাশ উদ্ধার করে কোতোয়ালী পুলিশ। সে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ধারনা করছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার দেওয়ান খামার এলাকার শেখ ফজলুল হকের কন্যা সুরাইয়া ইয়াসমিন কুড়িগ্রাম মজিদা খাতুন ডিগ্রী কলেজের শিক্ষার্থী। সে রংপুর মহানগরীর খামারপাড়া এলাকার ‘নীলাচল ছাত্রী নিবাস’-এ থেকে থেকে কোচিং করতো। বুধবার রাত সাড়ে ৮টার দিকে পাশের রুমের ছাত্রীরা সুরাইয়াকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। জানা গেছে, কয়েক মাস আগে সুরাইয়ার বিয়ে হয়েছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানাযায়নি।
কোতোয়ালী থানার এসআই নুর আলম জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের রমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা নাকি হত্যা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ