Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাজিল–সার্বিয়া ম্যাচে মারামারি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ৫:১৮ পিএম | আপডেট : ১১:৫২ এএম, ২৯ জুন, ২০১৮

দু’‌দলই নকআউটে যাওয়ার জন্য লড়ছিল। শেষপর্যন্ত শেষ হাসি দেখা যায় ব্রাজিলেরই মুখে। তারা ২–০ ব্যবধানে হারায় সার্বিয়াকে। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে গেল ব্রাজিল।

অন্যদিকে বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হল সার্বিয়াকে। উত্তেজনার ম্যাচে গ্যালারিতে দু’‌দলের সমর্থকরাই হাজির ছিলেন। প্রথমার্ধে ১ গোলে এগিয়েছিল ব্রাজিল। তখনই গ্যালারিতে হাতাহাতিতে জড়িয়ে পড়েন দু’‌দলের সমর্থকরা। প্রথমে তর্কাতর্কি। তারপর শুরু হয় হাতাহাতি। পরিস্থিতি সামাল দিতে পুলিসকে হস্তক্ষেপ করতে হয়।

মস্কোর স্পার্টাক স্টেডিয়ামে ব্রাজিল ও সার্বিয়ার একদল ভক্ত আচমকা মারামারিতে জড়িয়ে পড়েন। সার্বিয়ার এক মহিলা ভক্ত দু’‌পক্ষকে ছাড়ানোর চেষ্টা করছিলেন। কিন্তু তাঁকেও মার খেতে হয়।

ভিডিও ফুটেজে তাঁর কান্নার দৃশ্য ফুটে উঠেছে। অবশেষে পরিস্থিতি সামাল দিতে পুলিসকে হস্তক্ষেপ করতে হয়। কোন পক্ষ প্রথমে মারামারি শুরু করল, কিংবা কেন এই ঝামেলা তা এখনও পরিষ্কার নয়। বিশ্বকাপে যে এই ধরণের কাণ্ড বরদাস্ত করা হবে না তা আগেই জানিয়েছিল ফিফা। তারপরেও ব্রাজিল–সার্বিয়া ম্যাচে মারামারিতে জড়ালেন দু’‌দলের সমর্থকরা।

এটাই রাশিয়া বিশ্বকাপের প্রথম বড় গণ্ডগোল। এখন দেখার ফিফা এব্যাপারে কী পদক্ষেপ নেয়।



 

Show all comments
  • Mohammad Miya ২৯ জুন, ২০১৮, ৭:৪৫ এএম says : 0
    Nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশিয়া বিশ্বকাপ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ