Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার শ্যামনগরে অস্ত্র ও গুলিসহ ডাকাত আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ৬:৪৯ পিএম

সাতক্ষীরার শ্যামনগর থেকে অস্ত্র ও গুলিসহ এক ডাকাতকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। বৃহস্পতিবার (২৮ জুন) ভোর রাতের দিকে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কলবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় উন্নতমানের একটি পাইপ গান ও ৫ রাউন্ড গুলি।
আটক ডাকাতের নাম কিশোর শীল (৩৮)। সে বাগেরহাট জেলার মোংলা থানার দিগরাজপুর গ্রামের কৃষ্ণ পদ শীলের ছেলে।
র‌্যাব-৬ এর ডিএডি জয়নাল আবেদীন জানান, শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কলবাড়ি এলাকায় একদল সশ্রস্ত্র ডাকাত ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ডাকাত কিশোর শীলকে হাতেনাতে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় উন্নতমানের একটি পাইপ গান ও ৫ রাউন্ড গুলি। তবে, এ সময় অন্যান্য ডাকাতরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল মান্নান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে র‌্যাব-৬ এর ডিএডি জয়নাল আবেদীন বাদী হয়ে একটি মামলা দায়েরসহ গ্রেফতারকৃত ডাকাতকে থানায় হস্তান্তর করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ