Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

প্রিয়াঙ্কা চোপড়ার ‘প্রিয় পুরুষ’ নিক জোনাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ১২:০৫ এএম

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তার পরিবার, কয়েকজন বন্ধু আর কথিত প্রেমিক নিক জোনাসের সঙ্গে গোয়াতে অবকাশ কাটাচ্ছেন। তিনি নিকের সঙ্গে তার সম্পর্কের ব্যাপারে সরাসরি কোনও মন্তব্য না করলেও মনে হচ্ছে তার অনুভূতি একটু একটু করে প্রকাশ পাচ্ছে।
প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম স্টোরিজ-এ সমুদ্র সৈকতে তার ভাই সিদ্ধার্থ আর মার্কিন গায়ক-অভিনেতার ছবি পোস্ট করেছেন। তাতে একটি ভালবাসার ইমোটিকন দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন : “আমার দুই প্রিয় পুরুষ”।
এই প্রথম বলিউড আর হলিউডের অভিনেত্রীটি নিকের কোনও ছবি পোস্ট করলেন। এর আগে মুম্বাইয়ের বৃষ্টিতে ভেজা প্রিয়াঙ্কার একটি ভিডিও পোস্ট করেছেন ২৫ বছর বয়সী নিক। তিনি প্রিয়াঙ্কার এই ভিডিওর সঙ্গে ভালবাসার স্মারক একটি ইমোজি যোগ করেছেন। এরপর দুজন কমেন্ট আর প্রশংসার বানী আদান-প্রদান করেছেন।
শোনা যাচ্ছে প্রিয়াঙ্কা আর নিক তাদের সম্পর্ককে আরেক ধাপ এগিয়ে নিয়ে যাবার উদ্যোগ নিয়েছেন। একটি সাময়িকী জানিয়েছে তার পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেবার জন্যই ৩৫ বছর বয়সী অভিনেত্রীটি নিককে ভারতে এনেছেন। জুলাইয়ের শেষে বার আগস্টের শুরুতে তাদের বাগদান হতে পারে বলে সাময়িকীটি জানিয়েছে।


বলিউড শীর্ষ পাঁচ
১ রেইস থ্রি
২ বিরে দি ওয়েডিং
৩ ভবেশ জোশি সুপারহিরো
৪ পরমাণু : দ্য স্টোরি অফ পোখরান
৫ রাজি



 

Show all comments
  • Mohammad Ali ২৯ জুন, ২০১৮, ৪:১৮ এএম says : 0
    এই ফাতরা সংবাদ কে বড় না করে দেশের ভাল খবর গুলো তুলে আনা যায় না ?
    Total Reply(0) Reply
  • Salma Sikder ২৯ জুন, ২০১৮, ৪:১৮ এএম says : 0
    ছোট পোলা একটার সাথে এইসব কী করে বুঝলাম না, দেখতে মনে হcche ছোট ভাই ওর।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ