Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামপুর পৌর বাজেট ঘোষণা

ইসলামপুর (জামালপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ১২:০৪ এএম

জামালপুরের ইসলামপুর দ্বিতীয় শ্রেণীর পৌরসভার ২০১৮-২০১৯ অর্থবছরের ৫৬ কোটি টাকার বিশাল বাজেট ঘোষণা করা হয়েছে । ইসলামপুর পৌর মেয়রের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক ভাবে বাজেট ঘোষণা করেন ইসলামপুর পৌরসভার মেয়র আঃ কাদের শেখ।
প্রস্তাবিত বাজেটে আয় ধরা হয়েছে ৫৬ কোটি ১৮ লক্ষ ৭০ হাজার ৯ শত পয়ষট্ট্রি টাকা। ব্যয় ধরা হয়েছে ৫৬ কোটি ১৮ লক্ষ ৭০ হাজার ৯ শত পয়ষট্ট্রি টাকা টাকা। বাজেটে ৮টি বড় শহর উন্নয়ন প্রকল্প অন্তভ‚ক্ত করা হয়েছে। এছাড়াও রাস্তাঘাট,ড্রেনেজ, পানি সরবরাহ ব্যবস্থা, বজ্য ব্যবস্থাপনা,শিক্ষা,চিকিঃসা.বাস টার্মিনাল মেরামত সংস্কারসহ শহর অবকাঠামো উন্নয়নে গুরুত্ব দেয়া হয়েছে।
অনুষ্ঠিত বাজেট ঘোষণা অধিবেশনে প্যানেল মেয়র, পৌর কাউন্সিলরগণ ,পৌরসভার সচিব নূরুল ইসলাম মিন্টু, সহকারী প্রকৌশলী আসলাম হোসেন, হিসাবরক্ষক রহুল মুমিন উপস্থিত ছিলেন।
অন্যানের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক মেয়র জিয়াউল হক জিয়া, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মাহামুদুল হক, প্রাক্তন শিক্ষক আজিজুল হক বিএসসি, শ্রমিক লীগ আহবায়ক মামুনুর রশিদ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আক্রামুজ্জামান হিরু,সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম সহ সুধীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেট ঘোষণা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ