Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

অভিমানে অবসরে ‘ইরানের মেসি’!

বিদায় বলেছেন দেশটির আরেক স্ট্রাইকার গুচান্‌নেজহাদও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ২:১৯ এএম

রাশিয়া বিশ্বকাপে ঠিক নিজের মানের খেলাটা খেলতে পারেননি ইরানের স্ট্রাইকার সারদার আজমুন। আসর থেকে দেশটি বাদ পড়ার পর ইনস্টাগ্রামে তাকে সমালোচকরা একেবারে ধুয়ে দিয়েছিলেন। সরাসরি বললে গালাগালিতে ভরিয়ে দিয়েছেন। আর এমন অপমান সহ্য করতে না পেরে মাত্র ২৩ বছর বয়সেই অবসরের ঘোষণা দিলেন ‘ইরানের মেসি’ খ্যাত এ তারকা।

ইরানের হয়ে গ্রুপ ‘বি’ থেকে আজমুন তিনটি ম্যাচের পুরো সময়ই মাঠে ছিলেন। তবে সবচেয়ে ভরসার এই তারকার কাছ থেকে কোনো গোল আসেনি। তাইতো তার বিরুদ্ধে এমন সমালোচনা।

রাগে-ক্ষোভে হঠাৎই অবসরের ঘোষণা দিলেও আজমুন কারণ হিসেবে মায়ের অসুস্থতার কথা জানিয়েছেন। বিভিন্ন মাধ্যম থেকে জানা যায়, ছেলের প্রতি সমর্থকদের গালাগালি দেখে মায়ের অসুস্থতা নাকি আরও বেড়েছে!

এদিকে ইরানের আরেক স্ট্রাইকার রেজা গুচান্‌নেজহাদও অবসর নিয়েছে। তবে বিশ্বকাপে ইরানের হয়ে একটাও ম্যাচ না খেলতে পারা এই তারকার বয়স হয়েছে ৩০। কিন্তু আজমুনের এমন সিদ্ধান্ত অনেকেই মেনে নিতে পারেননি। ইরানের ইতিবাচক সমর্থকদের আশা, আজমুনের রাগ কমলে আর তার মা একটু সুস্থ হলেই নিজের সিদ্ধান্ত বদলাবেন।



 

Show all comments
  • Humayun Kobir ২৯ জুন, ২০১৮, ১১:৪৬ এএম says : 0
    না ভাই তুমি অভিমান করো না,তুমি ও একদিন পারবে।
    Total Reply(0) Reply
  • md. shakir ৩০ জুন, ২০১৮, ১২:২২ পিএম says : 0
    no reterment, pls play
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশিয়া বিশ্বকাপ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ