Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে জাপান-ফেরতকে হত্যা : আ.লীগ নেতার নামে মামলা

প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : সাভারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় বিএনপির এক নেতার ছেলে জাপান-ফেরত রেজাউল করিম রাজাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় সাভার পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এরশাদুর রহমান এরশাদকে প্রধান আসামি করে ২৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে নিহতের পরিবারের সদস্যরা।আজ ভোররাত ৪টার দিকে সাভার মডেল থানায় মামলাটি দায়ের করেন নিহত জাপান প্রবাসী রাজার বোনজামাই জসিম উদ্দিন।
মামলা দায়েরের পরে সাভারের রেডিও কলোনি এলাকায় অভিযান চালিয়ে ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজুল ইসলাম, যুবলীগ নেতা জসিম ও হামজাসহ তিন জনকে আটক করলেও মূল আসামি এরশাদকে আটক করতে পারেনি পুলিশ।
এদিকে নিহত জাপান প্রবাসী রাজাকে কুপিয়ে হত্যার পরে মূল আসামি এরশাদ উল্টো থানায় স্থানীয় ১নং ওয়ার্ড কাউন্সিলর মিনাজ উদ্দিন মোল্লার নামে থানায় মামলা করতে গেলেও পুলিশ অজ্ঞাত কারণে তাকে আটক করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ