Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ী আনারুল আটক

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৮, ১২:০১ এএম

রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ আনারুল ইসলাম (৫০)কে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। সে গোদাগাড়ী পৌর এলাকার ফাজিলপুর গ্রামের মোঃ আতাউর রহমানের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশের একটি চৌকসদল শহিদ ফিরোজ চত্ত¡রের পাশে আল-মদিনা ডেকোরেটরের কাছে নিমতলা এলাকায় অবস্থান নেয়। পুলিশের কাছে গোপন সংবাদ ছিলো আনারুল হেরোইন নিয়ে বেচাকেনার উদ্দেশ্যে সেখানে অবস্থান করছে। পুলিশ সেই সময়ে আনারুলকে আটক করে দেহ তল্লাসী চালিয়ে ২ শত গ্রাম হেরোইন উদ্ধার ও তাকে আটক করে। গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম মাদক স¤্রাট আনারুলের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সে একজন বড় মাপের মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন হতে এই ব্যবসায় করে আসছে। বর্তমান সময়ে সব মাদক ব্যবসায়ীরা যখন গা ঢাকা দিয়েছে সে এই সময়ে প্রকাশ্যে ঘুরাফেরা ও গোপনে মাদক ব্যবসায় করে যাচ্ছিলো। তার বিরুদ্ধে ২০১৩ সালে ২০ জুলাই মাদক মামলা রয়েছে। মামলা নাং ২১। সেই সময়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯ এর ১ (ক) ধারায় এজাহার ভুক্ত আসামী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান। কিছুদিন আগে সুলতানা পুরি ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন