Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ফরিদগঞ্জে প্রবাসীকে চিঠি দিয়ে চাঁদা দাবি : গুমের হুমকি

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ফরিদগঞ্জ উপজেলা সংবাদদাতা : চাঁদপুর জেলার ফরিদগঞ্জে এক প্রবাসীকে চিঠি দিয়ে ৬ লাখ টাকা চাঁদা দাবি করেছে। টাকা না দিলে স্ত্রী ও সন্তানকে গুম ও খুনের হুমকি দিয়েছে অজ্ঞাত ওই চাঁদাবাজরা। এব্যাপারে ওই প্রবাসীর স্ত্রী পারভীন বেগম ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছে। ঘটনাটি উপজেলার আলোনিয়া গ্রামে ঘটে।
পারভীন বেগম জানায়, তার স্বামী কুয়েত প্রবাসী তাজু খন্দকারের নামে গত ডিসেম্বর ও চলতি জানুয়ারি মাসে পর পর হাতে লেখা তিনটি চিঠি দিয়ে অজ্ঞাত চাঁদাবাজরা ৬ লক্ষ টাকা চাঁদা দাবি করে।
চিঠিতে তারা উল্লেখ করে, ওই টাকা নিজের ঘরের মধ্যে রাখলে তার প্রতিনিধি এসে নিয়ে যাবে। প্রথম চিঠিটি ২১ ডিসেম্বর’ ১৫, দ্বিতীয় চিঠিতে ১ জানুয়ারি’১৬ এবং সর্বশেষ চিঠিতে আগামী ২ ফেব্রæয়ারির মধ্যে টাকা দেয়ার নিদের্শ দেয়। এদিকে এব্যাপারে প্রশাসনকে না জানানোর জন্য চিঠিতে বলা হয়। এছাড়া টাকা না দিলে এক চিঠিতে তার পুত্র শাকিলকে, অন্য চিঠিতে পুত্র কন্যাসহ তাকে গুম ও খুন করার হুমকি দেয় বলে পারভীন বেদম জানান। তিনি এখন আতংকে রয়েছেন বলে জানান।
এব্যাপারে শনিবার সকালে পারভীন বেগম বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশের এস আই আবু নাছের অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ঘটনা তদন্তে তিনি এলাকায় যাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ