Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শানে রেসালাতের অবমাননা সমগ্র মানবতার অবমাননা -হজরত ইমাম হায়াত

অবমানকারীদের প্রতিহত করতে হবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৮, ১:৩৭ পিএম | আপডেট : ৯:৩৯ পিএম, ৩০ জুন, ২০১৮

সত্য ও মানবতার মুক্তির উৎস প্রাণাধিক প্রিয়নবীর শানে নেদারল্যান্ডের কুখ্যাত জিয়ার্ট উইল্ডার্স কর্তৃক ব্যঙ্গচিত্র অঙ্কনের মাধ্যমে চরম ধৃষ্টতার প্রতিবাদে বিশ্ব সুন্নি আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশ ঢাকা মহানগর শাখা গতকাল মানববন্ধন কর্মসূচী পালন করেছে। সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রবর্তক আল্লামা ইমাম হায়াত এর দিকনির্দেশনায় অনুষ্ঠিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন আরেফ সারতাজ।

মানববন্ধনে বক্তাগণ বলেন, সত্যের বিরুদ্ধে এবং মুমিনদের জীবনের উপর হৃদয়াবেগের উপর যত প্রকার আঘাত তার মধ্যে চরম ও নিকৃষ্টতম আঘাত হচ্ছে মহান প্রিয়নবীর সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শানে অবমাননা বেয়াদবীর ধৃষ্টতা।

বক্তাগণ আরও বলেন, আমরা যদি দয়াময় আল্লাহতাআলা ও তাঁর প্রিয়তম হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের আপন হই, প্রাণপ্রিয় আহলে বায়েত-মহামান্য খোলাফায়ে রাশেদীন-সত্যের ইমামবৃন্দ ও আউলিয়া কেরামের উত্তরাধিকার হই তাহলে আমাদেরকে অবশ্যই নিজেদের অবস্থান খুঁজে নিতে হবে এবং অপশক্তির অপকর্তৃত্ব থেকে মুক্তির সাধনায় সক্রিয় হতে হবে। কারণ আমাদেরকে বুঝতে হবে সত্য ও মানবতার শুভশক্তির দায়িত্বহীনতায় অপশক্তির ত্রাসের রাজত্ব কায়েম হয়েছে।

বক্তাগণ বলেন, আমরা দ্বীনের মূলধারা আহলে সুন্নাত তথা সুন্নীগণ দীর্ঘ সময় ধরে নিজেদের নির্ভেজাল পূর্ণাংগ পথে আধ্যাত্মিক রাজনৈতিক পূর্ণাংগ কর্মসূচীতে গিয়ে না যাওয়ায় এবং বস্তুবাদী মতবাদের গহ্বরে পড়ে যাওয়ায় ওহাবীবাদি-শিয়াবাদি-সালাফীবাদি ইত্যাদি ঈমান পরিপন্থী জংগীবাদী স্বৈরঅপশক্তি দীন ও মিল্লাতকে জবরদখল করে নিয়েছে। ইসলামের ছদ্মবেশী বাতিল ফেরকা - জীবনের শত্রু বস্তুবাদী মতবাদ - বিভিন্ন ধর্মের নামে অধর্ম উগ্রবাদ ও এই তিন অপশক্তির মুলুকিয়তের সর্ববিনাশী গ্রাস থেকে ঈমান-দ্বীন-জীবন-মিল্লাত-মানবতা রক্ষায় একমাত্র পথ বিশ্ব সুন্নি আন্দোলনে ঐক্যবদ্ধ হোন এবং খেলাফতে ইনসানিয়াতের লক্ষ্যে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব গড়ে তুলুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবমাননা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ