Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইপিএলএ মুস্তাফিজের ভিত্তি মূল্য ৫০ লাখ রূপী

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : আইপিএলে এবারো কোলকাতা নাইট রাউডার্সে খেলবেন সাকিব আল হাসান। ক’দিন আগেই তা নিশ্চিত হয়ে গেছে। আগামী ৬ ফেব্রæয়ারি নিলামে উঠছে বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর। গতকাল তার ভিত্তিমূল্য প্রকাশ করেছে আইপিএল কর্ত্তৃপক্ষ। পিএসএলএ ৫০ হাজার ডলারে বিক্রি হওয়া মুস্তাফিজুরের আইপিএলের নিলামে ভিত্তিমূল্য ৫০ লাখ ভারতীয় রূপী ) বাংলাদেশী মুদ্রায় প্রায় ৫৮ লাখ টাকা)। মুস্তাফিজুরকে পেতে বেশ ক’টি ফ্রাঞ্চাইজি আগ্রহ প্রকাশ করায় বেজ প্রাইস বাড়তে পারে বলে জানিয়েছে সূত্র।
নিলামে সর্বোচ্চ ক্যাটাগরীতে থাকছেন যুবরাজ সিং, কেভিন পিটারসেন, শেন ওয়াটসনের মতো বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটাররা। যাদের বেজ প্রাইস ২ কোটি রূপী। দুই কোটি রূপী : যুবরাজ সিং, কেভিন পিটারসেন, শেন ওয়াটসন, ইশান্ত শর্মা, মিচেল মার্শ, আশিষ নেহরা, দিনেশ কার্তিক, স্টুয়ার্ট বিনি, সাঞ্জু স্যামসন ও দাওয়াল কুলকারনি। দেড় কোটি রূপী : ডেল স্টেইন, মোহিত শর্মা ও জোস বাটলার। এক কোটি রূপী : ইরফান পাঠান ও টিম সাউদি। ৫০ লাখ রূপী : মুস্তাফিজুর রহমান, মার্টিন গাপটিল, জ্যাসন হোল্ডার ও বারিন্দার সারান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএলএ মুস্তাফিজের ভিত্তি মূল্য ৫০ লাখ রূপী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ