Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডোবায় নিখোঁজ শিশুকে খুঁজতে গিয়ে আরেক শিশু নিখোঁজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৮, ১২:০৫ এএম

রাজধানীর কামরাঙ্গীরচরে খেলাধুলা করার সময় হৃদয় (৫) নামের এক শিশু ডোবায় পড়ে গেলে তাকে বাঁচাতে গিয়ে ইমন (৬) নামে অপর এক শিশু নিখোঁজ হয়েছে। পরে স্থানীয়রা চেষ্টা চালিয়ে হৃদয়কে উদ্ধার করলেও ফায়ার সার্ভিসের ডুবুরিরা দীর্ঘ ৫ ঘন্টা চেষ্টা করেও ইমনকে উদ্ধার করতে পারেনি। গতকাল দুপুর ১টার দিকে নবাবগঞ্জ বড় মসজিদের অদূরে বেড়িবাঁধের সামনে এ ঘটনা ঘটে। হৃদয় স্থানীয় ভাড়াটিয়া লুৎফর রহমান ও ইমন রজব আলীর ছেলে। তারা দু’জন বন্ধু ছিল এবং একসঙ্গে খেলাধুলা করতো বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের কর্মকর্তা শহীদুর রহমান জানান, তিনজন ডুবুরি রাত ৮টা পর্যন্ত চেষ্টা করেও শিশুটিকে উদ্ধার করতে পারেননি। ডোবার ওপরে ময়লার স্তুূপ থাকলেও নিচে পানির গভীরতা ১০ ফুটের মতো। আজকের মতো উদ্ধার স্থগিত করা হয়েছে। আগামীকাল (আজ) সকাল ৭টা থেকে আবারও উদ্ধার কার্যক্রম শুরু হবে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ