Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সাহায্য প্রদান

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের বৈদ্যুতিক শার্ট সার্কিট থেকে সৃষ্ট ভয়াবহ এক অগ্নিকান্ডে এক পরিবারের দুইটি ঘরের ৬টি কক্ষ পুড়ে ছাঁই হয়ে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদেও সাহায্যে আবারো এগিয়ে এলেন বিশিষ্ঠ সমাজসেবক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব লায়ন জাহাঙ্গীর আলম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা সানজী গ্রæপের চেয়ারম্যান ও মেঘনা ব্যাংকের ডিরেক্টর এবং নোয়াখালী জেলা আওয়ামী কৃষকলীগের উপদেষ্টা লায়ন জাহাঙ্গীর আলম মানিক।
তিনি গতকাল সোমবার সকাল ৮টার সময় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ স্থানে পরিদর্শনে যান। এসময় তিনি পরিবারের সদস্যদের খোঁজখবর নেন এবং ঘর মেরামতের জন্য ক্ষতিগ্রস্ত মোঃ মমিনুল হক, কামাল উদ্দিন, ছালাউদ্দিন, আলা উদ্দিন, শাহেদা আক্তারের জন্য পরিবারের সদস্য মমিনুল হকের হাতে নগদ ৩০ হাজার টাকা অনুদান তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম, সমাজসেবক মাস্টার জাকের হোসেন, সৌদি প্রবাসী সমাজসেবক মো. খোকন, সমাজসেবক আবদুল গনি মোল্লাসহ বিপুল সংখ্যক এলাকাবাসী।
উল্লেখ্য গত ২৭ জুন শায়েন্তানগর গ্রামের স্কুল সংলগ্ন দীঘিরপাড় মৃত আবদুর রবের বাড়িতে বৈদ্যুতিক শার্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করলেও ততক্ষনে একটি পরিবারের ৫টি কক্ষ পুড়ে ছাঁই হয়ে যায়। এসময় বসতঘরে থাকা নগদ সাড়ে ৩ লাখ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান মালামালসহ ১০ লাখ টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ