Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ব্রাজিল ম্যাচে ‘চাপমুক্ত’ বেলজিয়াম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৮, ৫:২৭ পিএম

ব্রাজিল-বেলজিয়াম রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে মুখোমুখি হবে আগামী শুক্রবার কাজান অ্যারেনায় বাংলাদেশ সময় রাত ১২টায়। এই ম্যাচে চাপমুক্ত থেকে খেলার পরিকল্পনা রবের্তে মার্তিনেসের। আজার-লুকাকুদের শুরু থেকে ম্যাচটা উপভোগের পরামর্শও দিয়েছেন বেলজিয়াম কোচ।

শেষ ষোলোর ম্যাচে গত সোমবার মেক্সিকোকে ২-০ গোলে হারায় ব্রাজিল। একই দিনে জাপানের বিপক্ষে পিছিয়ে পড়লেও শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানে জয় নিয়ে সেরা আটে উঠে বেলজিয়াম। দারুণ লড়াইয়ের প্রতিশ্রুতি দিয়েছেন বেলজিয়ামের ফরোয়ার্ড তমা মুনিয়ে। এটা দারুণ একটা ম্যাচ হবে। বেলজিয়ামকে এখনই দেখাতে হবে তাদের মেধাবী খেলোয়াড় আছে।

দিনের প্রথম ম্যাচে মেক্সিকোকে হারিয়ে আগেভাগেই কোয়ার্টারের টিকিট নিশ্চিত করে রেখেছিল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। নেইমার নৈপুণ্যে মেক্সিকোকে ২-০ গোলের ব্যবধানে হারায় তিতের শিষ্যরা। প্রথমার্ধ গোল শূন্যভাবে ড্র হলেও বিরতির পর নিজেদের স্বাভাবিক খেলা শুরু করে ব্রাজিল। দলগত বোঝাপড়ায় দারুণ এক গোল করে দলকে এগিয়ে নিয়ে যান নেইমার। নেইমারের সাহায্যে বিশ্বকাপে নিজের প্রথম গোল করেন ব্রাজিলিয়ায়ন স্ট্রাইকার রবার্তো ফিরমিনো।



 

Show all comments
  • ৩ জুলাই, ২০১৮, ৭:১৪ পিএম says : 0
    কতো দল বলল আমরা ব৾াজিল কে হারিয়ে শেষ ষোলো তে যাবো বা আমদের চাপ নেই তারা এখন কোথায়?tai ga gata paranna shata bolban na |
    Total Reply(1) Reply
    • Ershad ৪ জুলাই, ২০১৮, ১১:০৭ এএম says : 0
      They are in great hole
  • SOJIB KHAN ৪ জুলাই, ২০১৮, ১১:৩২ এএম says : 0
    good news,,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশিয়া বিশ্বকাপ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ