Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

এক বছরে গাজায় ২৫ ফিলিস্তিনি শিশু নিহত

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

 অবরুদ্ধ পশ্চিম তীর ও গাজা উপত্যকায় চলতি বছর ২৫ ফিলিস্তিনি শিশুকে হত্যা করেছে ইসরাইলি সেনারা। সোমবার ডিফেন্স ফর চিলড্রেন ইন্টারন্যাশনাল এর এক প্রতিবেদনে উঠে আসে এমন তথ্য। মানবাধিকার সংস্থাটি জানায়, ইসরাইলি সেনাদের হাতে নিহত ২৫ শিশুর ২১ জনকেই গাজা উপত্যকায় হত্যা করা হয়। তাদের দাবি, ইসরাইলি বাহিনী উদ্দেশ্যমূলকভাবে তাদের হত্যা করে। এই ২৫ শিশুর মধ্যে ২১ জনকে গুলি করে হত্যা করা হয়। তাদের ১১ জনই ঘাড় কিংবা মাথায় গুলিবিদ্ধ হয়। সংস্থাটি আরো জানায়, ইসরাইলি সেনারা ফিলিস্তিনি শিশুদের ওপর কোনোরকম হুমকি ছাড়াই তাজা গুলি ব্যবহার করে। রয়টার্স।



 

Show all comments
  • মাহবুব ৪ জুলাই, ২০১৮, ১১:২৪ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন এই শিশু হত্যার পরিণাম সময়ের ব্যবধানে বিশ্ববাসী দেখবে,তবে তা হবে বড় বিলম্বে ভুল-ত্রূটির উপলব্ধির পর্ব।এ জন্য সবারই পরিণতি ভোগ করতে হবে।কতই না ভালো হত ,যদি জ্ঞানের দর্পনে আজ, ভবিষ্যতের অকল্পিত ভয়াবহ পরিনতি দেখতে পারত !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ