Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ ম্যাচের আগে দ.আফ্রিকার টাই

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে রোমাঞ্চকর ক্রিকেট উপহার দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার যুবারা। টাই হয়েছে তাদের উত্তেজনা ছড়ানো ম্যাচটি। বাংলাদেশের গ্রæপ প্রতিদ্ব›দ্বী স্কটল্যান্ড ২১ রানে হারিয়েছে ফিজিকে।
গতকাল ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে কুয়াশার কারণে ম্যাচের দৈর্ঘ নেমে আসে ৩৫ ওভারে। টস হেরে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৫৩ রান করে ওয়েস্ট ইন্ডিজ। সর্বোচ্চ ৪৫ রান করেন কেসি কার্টি। মাইকেল ফ্রেউ খেলেন অপরাজিত ৩৩ রানের ভালো একটি ইনিংস। ৩০ রানে তিন উইকেট নিয়ে দক্ষিণ আফ্রিকার সেরা বোলার কনর ম্যাককার।
জবাবে ৪ উইকেটে ১৫৩ রানেই থেমে যায় শিরোপাধারী দক্ষিণ আফ্রিকার ইনিংস। ৫৮ রানে অপরাজিত থাকেন উইয়ান মুল্ডার। এছাড়া দুই উদ্বোধনী ব্যাটসম্যান লিয়াম স্মিথ ৩৯ ও কাইল ৩৩ রানের দুটি ইনিংস খেলেন। আগামীকাল এই দলটিই টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে।
এদিকে, ফতুল্লার খান সাহেব ওসমান আলী আউটার স্টেডিয়ামের ম্যাচটিও কুয়াশার কারণে ছোট হয়ে আসে ৩৬ ওভারে। টস জিতে ব্যাট করতে নেমে নেমে ৮ উইকেটে ১৯২ রান করে স্কটল্যান্ড। সর্বোচ্চ ৫৩ রান করেন ররি জনস্টন। এছাড়া ফিনলে ম্যাকক্রিথ ৩৬ ও ওয়াইশ শাহ ৩৫ রান করেন। জবাবে ৩১ ওভার ৩ বলে ১৭১ রানে গুটিয়ে যায় ফিজির ইনিংস। সর্বোচ্চ ৫৭ রান করেন ডেলাইমাটুকু মারাইওয়াই। শেষ দিকে টুয়াই ইয়াবাকির (১৬ বলে ৩৬) ঝড়ো ইনিংস আশা জাগালেও পরাজয়ের ব্যবধানই কমিয়েছে কেবল। ৩৯ রানে ৪ উইকেট নিয়ে স্কটল্যান্ডের সেরা বোলার হারিস আসলাম। এছাড়া মিচেল রাও ৩ উইকেট নেন ২২ রানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ ম্যাচের আগে দ.আফ্রিকার টাই
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ