Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলা নববর্ষে বৈশাখী বিটস নিয়ে এলো জিপি মিউজিক

প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ জনপ্রিয় বাংলাদেশী শিল্পীদের সাতটি নতুন অ্যালবাম আর ১১টি একক সঙ্গীতের বৈশাখী বিটসের মাধ্যমে বাংলা নববর্ষের সূচনা করছে জিপি মিউজিক।
দেশের সঙ্গীত জগতের সকল অংশের গানই আছে বৈশাখী বিটসের ছায়তলে। এতে আছে প্রীতমের সুরে জনপ্রিয় কুদ্দুস বয়াতীর কুদ্দুসইজব্যাক খ্যাত ‘আসো মামা হে’ থেকে ইমরান ও মিলনের বৈশাখী রঙ, পপ গুরু ফুয়াদের সুরে গাওয়া মালার ‘যাইবা যদি যাও’ আর আসন্ন মুভি আইসক্রিমের গান। এছাড়াও অর্নব, তাহসান, মমতাজ, চিরকূট মিনার এবং অন্যদের গানতো আছেই।
মুক্তির তালিকায় আরো আছে লাবিক কামাল গৌরব ও নবনীতা, ওল্ড স্কুল এবং সানধির মতো পুরনো আর নতুন শিল্পী ও ব্যান্ডের ফোক-ফিউশন গান। মূলধারা জনপ্রিয় শিল্পী মমতাজ, কুমার বিশ্বজিত, বাপ্পা মজুমদার, কণা, তপু, শফি ম-ল প্রমুখও বের করছেন নতুন অ্যালবাম।
সাতটি অ্যালবাম এবং ১১টি একক গান নিয়ে বৈশাখী বিটস স্ট্রিমিংয়ের মাধ্যমে জিপি মিউজিকে শুনতে পাবেন সকল সঙ্গীতপ্রেমী। বাংলা নববর্ষ ১৪২৩-কে বাংলা গানের সুরে রাঙিয়ে তোলার এই উদ্যোগে একক শিল্পী এবং জি সিরিজ, সিডি চয়েস, গাঙচিল, সিএমভি ও লেজার ভিশনের মতো বড় প্রকাশনা প্রতিষ্ঠানের ভূমিকা রয়েছে।
গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস নেহাল আহমেদ বলেন, গ্রামীণফোন তার গ্রাহকদের প্রাত্যহিক জীবনে যোগাযোগ প্রযুক্তির সর্বোচ্চ সুবিধা পৌঁছে দিতে চায়। আমাদের বিদ্যমান এবং ভবিষ্যৎ ডিজিটাল সেবাগুলোর লক্ষ্য হচ্ছে সম্মানিত গ্রাহকদের জীবনে সাচ্ছন্দ্য নিয়ে আসা। জিপি মিউজিকের নতুন অফার এরই আরেকটি উদাহরণ, যার লক্ষ্য হচ্ছে গ্রাহকদের কাছে বাংলাদেশের সেরা সঙ্গীত পৌঁছে দেয়া।
জিপি মিউজিক নববর্ষের উৎসবকে আরো রঙিন করতে বাংলাদেশের প্রথম স্ট্রিম অ্যান্ড উইন প্রতিযোগিতা। গ্রাহকরা জিপি মিউজিকে স্ট্রিমিংয়ের মাধ্যমে গান শুনে ১০০০ স্ট্রিমিং পয়েন্ট অর্জন করলে পাবে বিনামূল্যে একটি বৈশাখী বিটস টি-শার্ট।
আইওএস এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমচালিত সকল ডিভাইসে ব্যবহার করা যাচ্ছে জিপি মিউজিক অ্যাপ। অ্যাপ স্টোর ও গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে ডিজিটাল মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক। এছাড়া িি.িমঢ়সঁংরপ.পড় ওয়েবসাইটে গিয়েও অনায়াসে ব্যবহার করা যাবে জিপি মিউজিক সেবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলা নববর্ষে বৈশাখী বিটস নিয়ে এলো জিপি মিউজিক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ