Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

খুলনায় এসএমই পণ্য মেলা শুরু

প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো ঃ খুলনা কালেক্টরেট প্রাঙ্গণে গতকাল বুধবার থেকে শুরু হলো ৫দিন ব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। খুলনা ও বরিশাল বিভাগের ৫১টি এসএমই প্রতিষ্ঠান তাদের উৎপাদিত পণ্য নিয়ে মেলায় অংশগ্রহণ করে। মেলায় পাটজাত পণ্য, হ্যান্ডিক্রাফটস, কৃষি প্রক্রিয়াজাত পণ্য, পোষাক, ডিজাইন ও ফ্যাশানওয়ার, গৃহস্থালী পণ্যসহ অন্যান্য স্বদেশী পণ্য নিয়ে স্টল সাজিয়েছেন ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা।
খুলনা জেলা প্রশাসন, বিসিক, খুলনা চেম্বার, নাসিব এবং বাংলাদেশ ব্যাংক, খুলনা শাখার সহযোগিতায় এসএমই ফাউন্ডেশন এ মেলার আয়োজন করে। এ উপলক্ষে সকাল ১০টায় মেলা প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক নাজমুল আহসান। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ ব্যাংক খুলনা শাখার নির্বাহী পরিচালক শেখ আজিজুল হক, খুলনা ”েম্বারের সভাপতি কাজী আমিনুল হক ও সহ-সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার এসএম সফিউলাহ, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, এসএমই ফাউন্ডেশনের সহকারী জেনারেল ম্যানেজার মোঃ আবদুস ছালাম মিন্টু। স্বাগত বক্তৃতা করেন বিসিক খুলনার উপ-মহা ব্যবস্থাপনক সৈয়দ মোর্শেদ আলী। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর হোসেন এবং অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) সুলতান আলম। মেলা উপলক্ষে এর আগে শহীদ হাদিস পার্ক থেকে জেলা প্রশাসকের নেতৃত্বে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় এসএমই পণ্য মেলা শুরু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ