Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগের নতুন অফিসে প্রথম আনুষ্ঠানিক কার্যক্রম

উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী সংসদের যৌথ সভা শুক্রবার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ৬:০৩ পিএম

 আগামী শুক্রবার (৬ জুলাই) ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের নব নির্মিত কেন্দ্রীয় কার্যালয়ে প্রথম বৈঠকে বসছে আওয়ামী লীগ। বিকেল ৫টায় উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যৌথ সভার মধ্য দিয়ে নতুন অফিসের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করবে দলটি। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ওই সংবাদ বিজ্ঞপ্তিতে একই দিন একই সময়ে ডাকা আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সভা স্থগিত করা হয়েছে বলেও জানানো হয়।
এর আগে গত ২৩ জুন দলের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে দলীয় সভাপতি শেখ হাসিনা নতুন ভবনের উদ্বোধন করবেন। ১০ তলা বিশিষ্ট ভবনের চার ও পাঁচতলায় দলের কেন্দ্রীয় কার্যালয় ছাড়াও সহযোগী-ভ্রাতৃপ্রতিমসহ সমমনা অন্যান্য সংগঠনের কার্যালয় হিসেবে ব্যবহƒত হবে। সাত, আট ও নয়তলায় দলীয় সভাপতি, সাধারণ সম্পাদক, সভাপতিম­লীর সদস্য, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, বিষয়ভিত্তিক সম্পাদকসহ কেন্দ্রীয় নেতাদের কক্ষ রাখা হয়েছে। এর মধ্যে সভাপতির ফ্লোর থাকবে বুলেটপ্রæফ ডাবল গøাস। এছাড়া ভবনের বিভিন্ন তলায় রাখা হয়েছে ডিজিটাল লাইব্রেরি, সেমিনার রুম এবং সাংবাদিক লাউঞ্জ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ