Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ভালুকায় কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ১০:৩১ এএম | আপডেট : ৭:৩০ পিএম, ৪ জুলাই, ২০১৮

ময়মনসিংহের ভালুকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘কথিত বন্দুকযুদ্ধে’ জালাল উদ্দিন(৩৮) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার দিনগত রাত সোয়া ২টার দিকে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের খন্দকার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
এ সময় জেলা গোয়েন্দা পুলিশের এসআই জুয়েল ও কনস্টেবল ফজলুল হকসহ পুলিশের ২ সদস্য আহত হয়। পরে তাদেরকে জেলা পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, মাদক সম্রাট জালালের বিরুদ্ধে হত্যা মাদক’সহ ৬টিরও অধিক মামলার রয়েছে।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমান জানান, মাদক হাত বদলের খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশকে সঙ্গে নিয়ে ওই এলাকাটি ঘেরাও করা হয়। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ’সহ এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকলে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এ সময় গুলিবিদ্ধ হয় মাদক ব্যবসায়ী জালাল। পরে তাকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জালালকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, চারটি গুলির খোসা, একটি বড় রামদা এবং মাদক ব্যবসায়ীদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।


ত্রিশালে আ’লীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার
ময়মনসিংহ ব্যুরো:
ময়মনসিংহের ত্রিশালে আব্দুল মতিন (৭০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার বেলা সোয়া ১১টার দিকে বাড়ির পাশে মাছের খামার থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত আব্দুল মতিন একজন মুক্তিযোদ্ধা এবং উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান সভাপতি ছিলেন।
ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, মতিন মাস্টার মঙ্গলবার রাতে বাড়ির পাশে মাছের খামার পাহারা দেয়ার জন্য বাড়ি থেকে বের হন। পরে বুধবার সকালে স্থানীয়রা তার গলা কাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
ওসি আরো জানায়, এ ঘটনায় পুলিশ সুপার মহোদয় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খুব দ্রুত জড়িতদের খুঁজে বের করা হবে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ