Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে সন্ত্রাসীদের হাতে আরো এক যুবক নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ১২:০৬ পিএম


কক্সবাজার শহরের দক্ষিণ পাহাড়তলীস্থ ইসলামপুরের মোহাম্মদ ইসমাঈল (২৫) প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে দু’পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ ইসমাঈল একই এলাকার লাল মোহাম্মদের ছেলে।
গুলিবিদ্ধ অবস্থায় ইসমাইলকে এলাকাবাসী উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে, চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গত এক সপ্তায় ওই এলাকায় সন্ত্রাসী হামলায় তিনজন নিহত হয়েছে।

সূত্রে জানা গেছে, শহরের অন্যতম ক্রাইম জোন দক্ষিণ পাহাড়তলি, দক্ষিণ রুমালিরছরা, বাদশার ঘোনা, সমিতি বাজার এলাকায় নিয়মিতভাবে নানা রকম সন্ত্রাসী কর্মকাণ্ড সংঘটিত হয়। আর এ সন্ত্রাসী কর্মকাণ্ড সংঘটিত করে এলাকার কিছু উঠতি সন্ত্রাসী।

সম্প্রতি ইসলামপুর এলাকায় জায়গা-জমি দখল, ইয়াবা ব্যবসা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাবুল বাহিনীতে ফাটল ধরে এবং একই বাহিনীর সন্ত্রাসী মো. ছালাম ও নুর আহমদের নেতৃত্বে আলাদা বাহিনী গঠন করে। প্রতিপক্ষের গুলিতে নিহত ইসমাঈল বাবুল বাহিনীর সদস্য।

নিহত ইসমাঈলসহ হত্যাকাণ্ডে অংশ নেয়া ছালাম, নুর আহমদ, জিয়া ও জহির আহমদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় হত্যাকাণ্ডসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, ৩/৪ বছর আগে একই কায়দায় সন্ত্রাসী মো. ছালাম, নুর আহমদ, জিয়াউর রহমান, জহির আহমদরা গলা কেটে হত্যা কর শহরের অন্যতম সন্ত্রাসী জাকের মোস্তফা বাহিনীর প্রধান জাকের মোস্তফাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক নিহত

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ