Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬, ১৯ শাবান ১৪৪০ হিজরী।

রাজধানীতে বাসচাপায় পাঠাওয়ের আরোহী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ১:১৬ পিএম | আপডেট : ৫:৩২ পিএম, ৪ জুলাই, ২০১৮

রাজধানীর বিমানবন্দর সড়কে বুধবার বাসচাপায় রাইড শেয়ারিং কোম্পানি পাঠাওয়ের এক মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলটির চালক।

বিমানবন্দর গোল চক্করের কাছে বুধবার সকাল ৯টা ২০ মিনিটে ওই দুর্ঘটনা ঘটে। নিহত আরোহী মোহাম্মদ নাজমুল হাসান ফুয়াদ (৩৫) এডিএন টেলিকম নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্তকর্তা ছিলেন।

রাইড শেয়ারিং কোম্পানির ওই মোটরসাইকেলে করে সকালে দক্ষিণখানের বাসা থেকে মহাখালীতে অফিসে যাওয়ার পথে বিআরটিসির একটি দোতলা বাস পেছন থেকে ওই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ওই মোটরসাইকেলের চালকসহ আরোহী ছিটকে রাস্তায় পড়ে গেলে বাসটির একটি চাকা নাজমুলের মাথার ওপর দিয়ে চলে গেল ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ ঘটনায় মোটরসাইকেলচালক মিরাজুল ইসলামও আহত হয়েছেন। তাকে হাসপাতাল পাঠানো হয়েছে। বিমানবন্দর থানার এসআই মো. শরিফ হোসেন যুগান্তরকে জানান, পুলিশ বিআরটিসির বাসটি আটক ও চালক আজিজুল হক সোহাগকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ