Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ব্রাজিল-মেক্সিকো খেলা দেখাকে কেন্দ্র করে নেত্রকোনার মদনে সংঘর্ষে ১ জন নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ১:৪৬ পিএম


বিশ্বকাপ ফুটবলের দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল বনাম মেক্সিকো দলের খেলা দেখাকে কেন্দ্র করে নেত্রকোনার মদনে মঙ্গলবার সকালে দু’দলের সমর্থকদের সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত সাইদুর রহমান খান (৬৫) নামে এক ব্যক্তি মারা গেছে।
ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।
মদন থানার অফিসার ইনচার্জ মোঃ শওকত আলী জানান, সোমবার রাতে মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের সিংহের বাজারের একটি দোকানে বসে লোকজন ব্রাজিল বনাম মেক্সিকো দলের খেলা দেখছিল। ব্রাজিল মেক্সিকোকে দুটি গোল দেয়ার পর ব্রাজিল সমর্থক মতিউর রহমান হিমেল (২৫) উল্লাস প্রকাশ করা কালে তার পা লেগে যায় রাজতলা গ্রামের সাইদুর রহমান খানের পুত্র মানু খানের(২৬) পায়ে। এ নিয়ে দু জনের মধ্যে কথা কাটা কাটি ও হাতাহাতি হয়। এরই জের ধরে পরদিন মঙ্গলবার সকালে দুইদল সমর্থকের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদেরকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত সাইদুর রহমান খান (৬৫), হাতেম ভূঁইয়া (৫০) ও রাজিব ভূইঁয়াকে (৪৫) উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সাইদুর রহমান খানের অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।
তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ২ জনকে আটক করেছে।এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।