Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

সিলেটে নৌকাকে বিজয়ী করে দুর্নীতিবাজদের রুখে দেবে জনগণ -হানিফ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ৫:২৮ পিএম


সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের বর্ধিত সভায় দলের কেন্দ্রিয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেন, আগামী ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে আমাদের শঙ্কার কোন কারণ নেই। সেকারণে খুলনা এবং গাজীপুরের মতই সিলেটে নৌকাকে বিজয়ী করে দুর্নীতিবাজদের রুখে দেবে জনগণ। তিনি বলেন- সিলেটের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী যে কাজ করেছেন সেটি সরকারের উন্নয়ন কাজ। সরকারের এই টাকাও ঠিকমত কাজে লাগেনি মেয়র। ইচ্ছামতো লুটপাট করেছেন। শেখ হাসিনার সরকারের টাকা লুটপাট করে কেউ মাফ পাবেন না। দুদকের মাধ্যমে তাদের বিচার এই দেশেই হবে। সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এক বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বুধবার সকাল ১১টা থেকে সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ ময়ূর কুঞ্জ কনভেনশন সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. নিজাম উদ্দিনের যৌথ পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। আরও বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট সিটি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, সহ সভাপতি গাজী জাফর সাদেক কয়েস, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক, জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি রুবি ফাতেমা ইসলাম, সাধারণ সম্পাদক আছমা কামরান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. সালমা সুলতানা, শ্রমিক লীগের কেন্দ্রীয় সহ সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, জেলা কৃষকলীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শামসুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামিম রশীদ চৌধুরী, মহানগর শ্রমিক লীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিম, সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামিম আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েস, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, মহানগর যুব মহিলা লীগের আহবায়ক নাজিরা বেগম শিলা, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান। এছাড়া সভায় সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ, উপজেলা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও আহবায়ক-যুগ্ম আহবায়ক এবং অঙ্গ সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক ও আহবায়ক-যুগ্ম আহবায়কবৃন্দ ছিলেন।

 

 

 



 

Show all comments
  • Mohiuddin Faruk ৫ জুলাই, ২০১৮, ১২:০১ এএম says : 0
    Mr. Hanif asked to stop the দুর্নীতিবাজ politicians. Now question is who are these দুর্নীতিবাজ. We the people have no right to talk about this. দুদকের মাধ্যমে তাদের বিচার এই দেশেই হবে। who are these DUDOk people. for chaatra league workers!!!!!
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১০ জুলাই, ২০১৮, ৩:০৭ পিএম says : 0
    Who is corrupt?those corrupt they are the one vote rigging,so please before you say you will be winner against corrupt people that’s impossible.Because you people not stopping corruption also not stopping violence & vote rigging.....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ