Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

‘সঞ্জু’র তোলপাড়ের মাঝে আগামীকাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাবে। ‘ফ্রাই ডে’ এবং ‘ফর হিয়ার অর টু গো?’ ফিল্ম দুটি এই জোয়ারের মুখে টিকতে পারবে না তা সহজেই বোঝা যায়।
একসময়ের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ অভিনীত কমেডি ফিল্ম ‘ফ্রাই ডে’ মুক্তি পাচ্ছে ইনবক্স পিকচার্স প্রাইভেট লিমিটেডে এবং পিভিআর পিকচার্সের ব্যানারে। ফিল্মটি প্রযোজনা করেছেন সাজিদ কুরেশি। অভিষেক দোগরার পরিচালনায় গোবিন্দ ছাড়া অভিনয় করেছেন বরুণ শর্মা, প্রাভলিন সান্ধু, সঞ্জয় মিশ্র, রাজেশ শর্মা, বৃজেন্দ্র কালা, অতুল মাথুর এবং দিগঙ্গনা সূর্যবংশী। সঙ্গীত পরিচালনায় অঙ্কিত তিওয়ারি। মাস দেড়েক আগে ‘ফ্রাই ডে’র মুক্তির দিন ধার্য করা হয়েছিল।
‘ফর হিয়ার অর টু গো?’ মুক্তি পাবে মেনি কাপস অফ চায় ফিল্মসের ব্যানারে। কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন ঋষি এস. ভিলানভাদিকার। রুচা হামনাবাদকারের পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন আলি ফজল, মেলানি চন্দ্র, রজিত কাপুর, অমিতোষ নাগপাল এবং ওমি বৈদ্য। এই ফিল্মটির পুরো চলচ্চিত্রায়ন হয়েছে যুক্তরাষ্ট্রে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন