Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মনোহরদীতে প্রফেসর শেখ ড. মিশাইল হামিদ

তুর্কি হামিদ ইসলামিয়া মাদারাসা পরিদর্শন

মনোহরদী (নরসিংদী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

সউদী আরবের আল-হাবা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর শেখ ড. মিশাইল হামিদ বলেছেন, আল-কুরআন শিক্ষার্থীরাই পৃথিবীতে সবচেয়ে দামি মানুষ। তারা দুনিয়া এবং আখিরাতেও সম্মানী। যাদের মাঝে আল-কুরআনের শিক্ষা নেই তারা সবখানেই ক্ষতিগ্রস্থ। আল-কুরআন এর বিধান ছাড়া এ দুনিয়া ও পরকালে শান্তি আশা করা যায় না। তিনি গত সোমবার মনোহরদী উপজেলার বড় মির্জাপুর গ্রামে প্রতিষ্ঠিত তুর্কি হামিদ ইসলামিয়া মাদরাসায় বক্তৃতাকালে এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসার চেয়ারম্যান সউদী আরবের শিল্পপতি তুর্কি হামিদ লিহাইবী।
স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাও: সাজিদুর রহমান রহমান অলিপুরী। অতিথিরা মাদরাসা ভবন পরিদর্শন করেন ছাত্রদের পড়াশুনার খোঁজখবর নেন। শিশু বাচ্চাদের কুরআন তিলাওয়াত শুনে অত্যন্ত মনোমুগ্ধ হন।
এ সময় দৈনিক ইনকিলাবের বস্তুনিষ্ঠ সংবাদের ভূয়সী প্রশংসা করেন। পাশাপাশি বাংলাদেশের সমৃদ্ধি কামনা করেন এবং ইনকিলাবের স্টাফ রিপোর্টার সরকার আদম আলীর সুস্থতা ও মনোহরদী উপজেলা প্রতিনিধি মো. জসিম উদ্দিনের দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ