Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ দাওরায়ে হাদীসের ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ১২:০২ এএম


 আজ বৃহস্পতিবার বেলা এগারটায় দাওরায়ে হাদীস (তাকমীল)- এর পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। মাস্টার্স সমমান ঘোষণার পর দ্বিতীয়বারের মতো দাওরায়ে হাদীস পরীক্ষার ফল প্রকাশ করা হচ্ছে। ফলাফল হাইআতুল উলয়ার নিজস্ব ওয়েব সাইট https://alhaiatululya.com এ পাওয়া যাবে।
মোবাইল ফোনের মেসেজের মাধ্যমেও ফলাফল পাওয়া যাবে। যে কোন নম্বর থেকে মেসেজ অপশনে গিয়ে ঐঞজ স্পেস দিয়ে রোল নম্বর লিখে ঝবহফ করতে হবে ৯৯৩৩ নম্বরে। এবার পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২০ হাজার ৭৪৯ জন। এর মধ্যে ছাত্র ১৪ হাজার ৭৪৭ ও ছাত্রী ছয় হাজার দুইজন।
দেশে ১৭২টি ছাত্র কেন্দ্রে ও ১৫০টি ছাত্রী কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। মোট মাদরাসা সংখ্যা ১০৩৮টি। পুরুষ মাদরাসা ৫৫৪টি ও মহিলা মাদরাসা ৪৮৪টি। দেশের ৬টি কওমি মাদরাসা শিক্ষাবোর্ডের অধিভুক্ত দাওরায়ে হাদীসের ছাত্র-ছাত্রীরা এ পরীক্ষায় অংশগ্রহণ করে।
বোর্ড ৬টি : বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ, বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গা বাংলাদেশ, আযাদ দ্বীনী এদারায়ে তা’লীম বাংলাদেশ, তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বাংলাদেশ, আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশ এবং বেফাকুল মাদারিসিদ্দীনিয়্যা বাংলাদেশ।



 

Show all comments
  • MD. abusaleh ২৭ জুলাই, ২০১৮, ৯:৩৪ পিএম says : 0
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফল প্রকাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ