Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

‘পাঠাও’ আরোহীর মাথা পিষেছে বেপরোয়া বাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর বিমানবন্দরে বিআরটিসি পরিবহনের দ্বিতলা একটি বাসের চাপায় মো. নাজমুল হাসান ফুয়াদ (৩৫) নামে এক ‘পাঠাও’ (মোটরসাইকেলে যাত্রী পরিবহনের বিশেষ সেবা) আরোহী নিহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে বিমানন্দর এলাকার গোলচত্বর ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমুল হাসান এডিএন টেলিকমের রেভিনিউ অ্যাসুরেন্স বিভাগের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জের সোনাইমুরিতে। ঘটনার পর চালকসহ বাসটিকে আটক করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শারিফ হোসেন জানান, সকালের দিকে দক্ষিণ খানের বাসা থেকে ‘পাঠাও’য়ে করে মহাখালীর অফিসের দিকে যাচ্ছিলেন নাজমুল। পথিমধ্যে বিমানবন্দর ক্রসিংয়ের গোলচত্বর অতিক্রম করে সামনের যাওয়ার সময় বিআরটিসি পরিবহনের যাত্রীবাহী একটি দ্বিতলা বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে বাসের চাকায় মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই নাজমুল হাসানের মৃত্যু হয়। আহত অবস্থায় মোটরসাইকেল চালক মিরাজুল ইসলামকে উত্তরার একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, ঘটনার পর চালক আজিজুল হকসহ বাসটিকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।
##



 

Show all comments
  • Shaikh Rafiq ৫ জুলাই, ২০১৮, ৪:১২ এএম says : 0
    Motor Cycle sharing must be stopped to save the passengers and others. Because of the following reasons: 1) The biker is not expert in driving bike. 2) The unemployed young man has been engaged full time in doing this bike driving. 3) The biker does not take enough rest. Because it is not easy to drive bike in our chowed heavy traffic. 4) The idea of this bike riding was meant for the person who has other job and while going to and from his job site, he will earn extra money. But people has taken as profession and long time driving brings them tired and make accident. 5) The biker goes very fast which causes other traffic a dangerous. 6) The biker use his helmets but they have no extra for the passenger (although it is mandatory). 7) If the passenger of this biker had helmet, at least this person may be saved from crushing his head under wheel of the bus. SO, PLEASE DO NOT USE ANY BIKE RIDER'S BIKE. YOUR LIFE IS PRECIOUS THAN TO REACH TO A DESTINATION QUICKLY. BE LATE (DELAY) TO REACH TO YOUR DESTINATION THAN TO BE LATE (DEAD).
    Total Reply(0) Reply
  • মোঃ নুরল ইসলাম ৫ জুলাই, ২০১৮, ১০:২৮ এএম says : 1
    মুত্যু দুর্ঘটনা দুর্ঘটনাই তো,আমরা বাংলাদেশী অহন ঐ নিয়ে চায়ের দোকান হতে সুশীল সমাজ পর্যন্ত করব চর্চা কেহ বলব মামলা হোক কেহ বলব ক্ষতি পূরণ দেওয়া হউক|আহা!সড়ক দুর্ঘটনা দিনেদিনে দেশেতে বৃদ্ধিই পাইতেছে এসব কি তবে নিয়মেই!!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ