Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংসদে মতিয়া চৌধুরীকে ঘুম থেকে তুললেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ৬:০৮ পিএম

 জাতীয় সংসদের ফ্লোরে প্রথম সারিতে প্রধানমন্ত্রীর ডানপাশের চেয়ারে বসেন সংসদ উপনেতা সাজেদা চৌধুরী। তার আসনে বসেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। প্রধানমন্ত্রীর দীর্ঘ প্রশ্নোত্তরের সময়েই ঘুমিয়ে পড়েছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। শুধুমাত্র কৃষিমন্ত্রী নয়, অধিবেশন চলাকালে আরো বেশ কয়েকজন মন্ত্রী ও সংসদ সদস্য ঘুমের রাজ্যে চলে যান। এটা জাতীয় সংসদের নিত্য দৃশ্য।
গতকাল বুধবার জাতীয় সংসদে বিষয়টি দৃষ্টি এড়ায়নি জাতীয় পার্টির ফখরুল ইমামের। সম্পূরক প্রশ্ন করতে গিয়ে সে বিষয়টিই তুলে ধরে তিনি বলেন, প্রধানমন্ত্রীর এই দীর্ঘ উত্তর আমরা মনোযোগ দিয়ে শুনলেও সরকারি দলের মন্ত্রী-সংসদ সদস্যরা ঘুমিয়ে পড়েছেন। এ সময়টিতেও গভীর ঘুমে ছিলেন মতিয়া চৌধুরী। এ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মতিয়া চৌধুরীকে অনেকটা ডেকেই তুলেন। অবশ্য সম্পূরক প্রশ্নের উত্তর দিতে গিয়ে প্রধানমন্ত্রীর ঘুমের প্রসঙ্গ টানেননি। গতকাল জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর প্রশ্নোত্তরের জন্য নির্ধারিত সময় ৩০ মিনিট হলেও প্রধানমন্ত্রীর প্রশ্নের উত্তর দীর্ঘ হওয়ায় প্রশ্নোত্তর পর্বটি প্রায় এক ঘণ্টার কাছাকাছি হয়।



 

Show all comments
  • Jahid Mohammed ৫ জুলাই, ২০১৮, ৪:১৯ এএম says : 0
    ai boyese aktu ghum aste e pare
    Total Reply(0) Reply
  • রাসেল ৫ জুলাই, ২০১৮, ৪:১৯ এএম says : 0
    এটা নতুন কিছু নয়
    Total Reply(0) Reply
  • MD Kuddus Mondol ৫ জুলাই, ২০১৮, ১১:৩৫ এএম says : 0
    দেশ ও জনগনের কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়েছিলেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতিয়া চৌধুরী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ