Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ১০:৪৪ এএম

জয়পুরহাটের উকিলের মোড় নামক স্থানে গাছের সঙ্গে ভটভটির (স্থানীয় যান) ধাক্কায় দুজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোর চারটার দিকে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন সাতজন। হতাহতরা সবাই গরু ব্যবসায়ী। নিহতেরা হলেন-কাওসার হোসেন (৪৫) ও মানিক হোসেন। নিহত একজনের বাড়ি দিনাজপুর, আরেকজনের চাঁপাইনবাবগঞ্জ।

স্থানীয় কয়েকজন ব্যক্তি ও পুলিশ সূত্রে জানা গেছে, একটি ভটভটিতে করে নয়জন গরু ব্যবসায়ী রাজশাহী থেকে গরু নিয়ে দিনাজপুরের হিলি হাকিমপুর যাচ্ছিলেন। জয়পুরহাট ও ধামুইরহাটে সীমান্তের কাছে উকিলের মোড়ের কাছে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। ঘটনাস্থলেই কাওসার হোসেন (৪৫) মারা যান। আহতদের জয়পুরহাট সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে মানিক হোসেন (২৫) মারা যান। আহতদের বর্তমানে জয়পুরহাট সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জয়পুরহাট সদর থানার পরিদর্শক (এসআই) তদন্ত মুমিনুল হক বলেন, তারা খবর পেয়ে কোকিলের মোড় এলাকায় যান। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা তাদের উদ্ধার করেন হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় দুজন মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ