Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

সাভারে নদী থেকে অপহৃত শিশুর লাশ উদ্ধার, গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ১১:০০ এএম | আপডেট : ১২:৪৭ পিএম, ৫ জুলাই, ২০১৮

সাভারে হেমায়েতপুরে অপহরনের ৩ দিনপর শ্রী জয়ন্ত নামে ৪ বছরের এক শিশু লাশ নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই অপহরনকারীকে গ্রেপ্তার করছে পুলিশ।
বুধবার রাত ১১ টায় সাভার-সিংগাইয়ের সীমানা ব্রিজের নীচে বংশী নদী থেকে ব্যাগের ভিতর ভর্তি হাত-পা বাঁধা অবস্থায় শিশু জয়ন্তের মৃতদেহ উদ্ধার করা হয়।
পোশাক শ্রমিক বাবা শ্রী সনু সাভারে হেমায়েতপুরে একটি কারখানায় কাজ করতো ও কাঠাতলায় আউয়াল হোসেনর বাসায় পরিবারসহ বসবাস করে আসছেন।
গ্রেপ্তারকৃত শুভ ও নাছির সম্পর্কে শালা-দুলা ভাই। তারাও সনুর পাশের কক্ষের ভাড়াটিয়া।
অপহৃত শিশুর বাবা সনু জানান, গত পহেলা জুলাই সকাল ১১টার দিকে শিশু জয়ন্তকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। মাইকিং ও অনেক খোঁজাখুজির পর না পেয়ে পরদিন ২ জুলাই সাভার মডেল থানায় সাধারন ডায়রি করা হয়। এরই মধ্যে অপহরনকারী মুক্তিপণ চেয়ে এক লাখ টাকা দাবী করে। পরে বিকাশে ৭ হাজার টাকা দেয়া হয়।
এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজগার আলী জানান, শিশু জয়ন্ত নিখোঁজের সাধারন ডায়েরির সূত্র ধরে তদন্ত শুরু হয়। প্রযুক্তির পাশাপাশি এলাকায় গোয়েন্দা নজরদারি রাখি। অপহৃত শিশুর প্রতিবেশী শুভ ও নাছির অপহৃত শিশুর বাবাকে নানা ভাবে বুঝানোর চেষ্টা ও বুদ্ধি পরামর্শ দিয়ে আসছিলো। বিষয়টি সন্দেহ হলে, আমরা তাদের প্রথমে আটক করে জিজ্ঞাসাবাদ শুরিু করি। এ পর্যায়ে অপহরন ঘটনাটি সামনে চলে আসে। পরে তাদের দেয়া তথ্য মতে নদী থেকে একটি কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়। পরে ব্যাগটি খুলে হাত-পা বাধা শিশু জয়ন্তের মৃতদেহ পাওয়া যায়।
এ বিষয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন