Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে আগুনে ১১ দোকান ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ১২:০৪ পিএম

চাটখিল উপজেলার চাটখিল বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১১টি দোকান ভস্মিভূত হয়েছে। এতে মুল্যবান মালামাল ও নগদ টাকা পুড়ে অন্তত ৭ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্তদের। বুধবার দিবাগত রাত সোয়া ১টার দিকে চাটখিল মধ্য বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে মধ্য বাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। এসময় আগুনের লেলিহান দেখে স্থানীয় লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে খবর পেয়ে রামগঞ্জ, চৌমুহনী ও সোনাইমুড়ী ফায়ার স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুনে পাশে ছড়িয়ে পড়লে মৌসুমী শাড়ী ঘর, মাধুরী শাড়ী বিতান, সাইমা ভিউসহ ৯টি দোকান সম্পূর্ণ ও আরো ২টি দোকান আংশিক পুঁড়ে যায়। এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল ও নগদ টাকা পূড়ে অন্তত ৭ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
সোনাইমুড়ী ফায়ার স্টেশনের টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে সোনাইমুড়ী, রামগঞ্জ ও চৌমুহনী স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় তিন ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তদন্ত শেষে ক্ষতির পরিমাণ বলা যাবে। তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ