Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

খালেদা জিয়ার ভুলের কারণেই ভেঙে যাচ্ছে বিএনপি জোট-মোহাম্মদ নাসিম

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : খালেদা জিয়ার ভুলের কারণেই বিএনপি জোট ভেঙে যাচ্ছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, আওয়ামী লীগ কোন দল বা জোট ভাঙার রাজনীতি করে না। ২০ দলীয় জোট ভাঙার জন্য আওয়ামী লীগ কোন চেষ্টা করছে না, করবেও না।
গতকাল (শনিবার) বিকেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনকালে অপেক্ষমাণ সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ সব কথা বলেন। মন্ত্রী বলেন, জামায়াতকে নিষিদ্ধ করার কাজটি একটি চলমান প্রক্রিয়া। আইন মেনেই সব কিছু করা হবে।
পরে স্বাস্থ্যমন্ত্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ অডিটোরিয়ামে ছাত্র-শিক্ষক-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন।
ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা: মতিউর রহমান ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান, হাবিবে মিল্লাত এমপি, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক দীন মোহাম্মদ নুরুল আলম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি ইকবাল আর্সেনাল, সাধারণ সম্পাদক এম এ আজিজ।
চিকিৎসকদের উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, কথায় কথায় ধর্মঘট করবেন না। কেউ অন্যায় করলে শাস্তি নিশ্চিত করা হবে। রোগীদের কোনভাবেই কষ্ট দেয়া যাবে না।
তিনি বলেন, আপনাদের সকল দাবি-দাওয়া আমি পূরণ করবো। কিন্তু রোগীদের মমতামাখা সেবা নিশ্চিত করতে হবে।
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে মন্ত্রী বলেন, শেখ হাসিনার অধীনে কোন নির্বাচনে যাবেন না, এটা বলেছিলেন খালেদা জিয়া। কিন্তু তিনি এখন ভুল বুঝতে পেরে শেখ হাসিনার অধীনেই নির্বাচনে যাচ্ছেন। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে কয়েক টার্ম ক্ষমতায় থাকা দরকার।
মন্ত্রী বলেন, ২০১৯ সালের একদিন আগেও কোন নির্বাচন হবে না। ২০১৯ সালে শেখ হাসিনার অধীনেই নৌকা ও ধানের শীষের নির্বাচন হবে।



 

Show all comments
  • Md Abbas ২৪ জুলাই, ২০১৮, ৫:৫৭ পিএম says : 0
    আসলেই দেশে যদি গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হয় তাহলে একটি সুষ্ট নির্বাচন দরকার যেটি হতে পারে সকল দলের অংশগ্রহণের মাধ্যমে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ