Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

টি-২০ বিশ্বকাপ ভুলতে চান নাসির

প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : সদ্য সমাপ্ত টি-২০ বিশ্বকাপে কি দুর্বিষহ যন্ত্রণায়ই না কেটেছে নাসির হোসেনের! নেদারল্যান্ডসের বিপক্ষে ধর্মশালার ম্যাচটি ছাড়া অন্য ৬ টি ম্যাচের একটিতেও একাদশে হয়নি তার জায়গা। এশিয়া কাপে একটি ম্যাচের পর টি-২০ বিশ্বকাপেও এক ম্যাচ খেলার সুযোগ। আরাফাত সানি, তাসকিনের বোলিং অ্যাকশন নিষিদ্ধ হওয়ায় ঢাকা থেকে শুভাগতহোম, সাকলায়েন সজীবকে উড়িয়ে নিয়ে তাদেরকে খেলার সুযোগ দেয়া হলেও দলে ব্রাত্য থেকেছেন নাসির! এমনকি ৫ মাস আগে যে ভেন্যুতে ভারত ‘এ’ দলের বিপক্ষে করেছেন ম্যাচ উইনিং সেঞ্চুরি, নিয়েছেন ৫ উইকেট, সেই বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে পর্যন্ত অপাংক্তেয় এই অল রাউন্ডার। নির্বাচকদের অপছন্দ বলে নাসির পাননি জায়গা, কোচ হাতুরুসিংহে মিডিয়াকে এমনটাই জানিয়েছেন। অতীষ্ঠ হয়ে ওঠা টি-২০ বিশ্বকাপ ভুলতে চান নাসিরÑ‘যেটা হয়েছে হয়েছে, এসব (বিশ্বকাপে না খেলা) নিয়ে আর ভাবতে চাই না। ভাবার দরকারও মনে করি না আমি। শুধু ক্রিকেটটা ভালো করে খেলে যেতে চাই। আমি এমনই, যেখানেই খেলি আমার মতো খেলি।’
২০১৪ সালে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের দল থেকে বাদ পড়ে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের পারফরমেন্সে বিশ্বকাপ স্কোয়াডে পেয়েছিলেন জায়গা এই অল রাউন্ডার। আসন্ন প্রিমিয়ার ডিভিশনের প্লেয়ার্স বাই চয়েজে আইকন ক্যাটাগরী থেকে অবনমন হয়ে ‘এ’ প্লাস গ্রেডে বিবেচনা করার কস্টটাও কম পাননি নাসির। লক্ষ্য তার এখন একটাই, প্রাইম দোলেশ্বরের হয়ে পারফর্ম করাÑ‘দলটি আমার কাছে নতুন হলেও প্রিমিয়ার লিগে আমি কিন্তু নতুন নই। তাই চেষ্টা থাকবে নিজের ক্লাবের জন্য সেরাটা ঢেলে দিতে। চেষ্টা করবো অলরাউন্ড পারফরম্যান্স ধরে রাখতে, এতে আমার ক্লাব এবং নিজেরও উপকারে আসবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি-২০ বিশ্বকাপ ভুলতে চান নাসির
আরও পড়ুন