Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

২৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৬৯

রাজধানীতে মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বিভিন্ন এলাকায় পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। অভিযানে ২৫ হাজার ২৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গত বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৪ হাজার ৮৫৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৪০.৫ গ্রাম ৮৩০ পুরিয়া হেরোইন, ১০ কেজি ৫৫০ গ্রাম ৬০ পুরিয়া গাঁজা ও ১১ লিটার দেশি মদ উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৩২টি মামলা করা হয়েছে। এদিকে, পুলিশের মিরপুর বিভাগের ডিসি মাসুদ আহাম্মদ জানান, গতকাল ভাষাণটেক এলাকায় মাদক বিরোধী অভিযানে ১৪ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩০ লিটার বাংলা মদ/চোলাইমদ, ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিরোধী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ