Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুর ফতুল্লা চট্টগ্রামে গ্যালারি টিকিট ২০ টাকা

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : আগামী ২৭ জানুয়ারি থেকে অনুষ্ঠেয় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে টিকিটের মূল্য নির্ধারণ করেছে বিসিবি। তবে টিকিটের মূল্য সব স্টেডিয়ামে এক নয়। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম, ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সাধারণ গ্যালারি টিকিটের মূল্য মাত্র ২০ টাকা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম এবং এম এ আজিজ স্টেডিয়ামের টিকিটের মূল্যও অবিকল এক। তবে সিলেটের ২ টি ভেন্যু সিলেট বিভাগীয় স্টেডিয়াম এবং সিলেট জেলা স্টেডিয়ামের সাধারণ গ্যালারির টিকিটের মূল্য ধার্য করা হয়েছে ৩০ টাকা! তবে পর্যটন নগরী কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম কমপ্লেক্সের টিকিটের মূল্য ঘোষণা করেনি বিসিবি। সাধারণ দর্শকের জন্য টিকিট কেটে খেলা দেখার সুযোগ নেই এখানে। ১৬শ’ আসন ধারণ ক্ষমতা সম্পন্ন স্টেডিয়াম এবং আউটার মাঠে সামিয়ানা টানিয়ে ৬শ’ দর্শকের খেলা দেখার বন্দোবস্ত করেছে বিসিবি। তবে এখানে সাধারণ দর্শক খেলা দেখতে পারবে না। শুধুমাত্র আমন্ত্রিদের জন্য থাকবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দেখার সুযোগ।
মিরপুর ও ফতুল্লায় স্টেডিয়াম, সিলেট জেলাও বিভাগীয় স্টেডিয়ামে টিকিট বিক্রি হবে ২৭ জানুয়ারি থেকে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও এম এ আজিজ স্টেডিয়ামে সেখানে টিকিট বিক্রি হবে ২৬ জানুয়ারি থেকে। এক সঙ্গে সর্বোচ্চ ৫টি টিকিট কিনতে পারবে আগ্রহী ক্রেতা।
মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টিকিটের সর্বনিম্ন মূল্য ২০ টাকা। থেকে। গ্র্যান্ড স্ট্যান্ড নর্থ ও সাউথ টিকিটের মূল্য ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ১৫০ টাকা, শহীদ মুস্তাক ও জুয়েল স্ট্যান্ড ১০০ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ড ৪০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ড ২০ টাকা।
ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামেও টিকিটের সর্বনিম্ন মূল্য ২০ টাকা। টিকিট পাওয়া যাবে সেখানকার যুব উন্নয়ন অধিদফতর, জালকুড়ি এবং ফুতুল্লায় নির্ধারিত কাউন্টার থেকে। সেখানেও ২৭ তারিখ থেকে টিকিট পাওয়া যাবে। গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের মূল্য ৩০০ টাকা, ইন্টারন্যাশনাল গ্যালারি (ওয়েস্ট) ১৫০ টাকা, ক্লাব হাউজ পূর্ব ও পশ্চিম ১০০ টাকা, পশ্চিম গ্যালারি ৮০ টাকা এবং পূর্ব গ্যালারি ২০ টাকা।
চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টিকিটের সর্বনিম্ন মূল্য ৩০ টাকা। মঙ্গলবার থেকে টিকিট পাওয়া যাবে সাগরিকা মোড়ে। গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের মূল্য ২০০ টাকা, রুফটপ হসপিটালিটি টিকিটের মূল্য ২০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ১০০ টাকা, ক্লাব হাউজ ইস্ট/ওয়েস্ট ১০০ টাকা, ওয়েস্টার্ন গ্যালারি ৫০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ড ৩০ টাকা।
এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট ২৬ তারিখ থেকে। আলমাস সিনেমা হল, দামপাড়া থেকে পাওয়া যাবে। টিকিটের সর্বনিম্ন দাম ২০ টাকা। ভিআপি গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের মূল্য ১০০ টাকা, রুফ টপ টিকিট মূল্য ১০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড নর্থ ও সাউথ ৭৫ টাকা, ক্লাব হাউজ নর্থও সাউথ ৫০ টাকা, সাধারণ গ্যালারি ২০ টাকা।
সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের টিকিট পাওয়া যাবে ২৭ জানুয়ারি থেকে লাকাতুরা বিমানবন্দর রোডে। সর্বনিম্ন দাম ৩০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ড ইস্ট ও ওয়েস্ট টিকেটে মূল্য ২০০ টাকা, ক্লাব হাউজ ইস্ট/ওয়েস্ট ১০০ টাকা, গ্রিন হল এরিয়া ৩০ টাকা, ওয়েস্টার্ন গ্যালারি ৩০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ড ৩০ টাকা। এছাড়া সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের টিকিট পাওয়া যাবে ২৭ জানুয়ারি থেকে স্টেডিয়াম মার্কেট কাউন্টার থেকে। ৩টি ক্যাটাগরিতে তাদের টিকিটের মূল্য ক্রিকেট প্যাভিলিয়ন ২০০ টাকা, সাধারণ গ্যালারি ৫০ ও ৩০ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিরপুর ফতুল্লা চট্টগ্রামে গ্যালারি টিকিট ২০ টাকা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ