Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেসিসির মেয়র ও কাউন্সিলরবৃন্দের শপথ গ্রহণ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ৬:০২ পিএম

খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেক এবং কাউন্সিলরবৃন্দ শপথ গ্রহণ করেছেন। গতকাল প্রধানমন্ত্রী কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র এবং এলজিআরডি ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন কাউন্সিলরবৃন্দের শপথ বাক্য পাঠ করান। 

স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব জাফর আহমেদ খান অনুষ্ঠানটি পরিচালনা করেন। গত ১৫ মে কেসিসি নির্বাচন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী দলমত নির্বিশেষে জনগণের জন্য নিষ্ঠার সঙ্গে কাজ করতে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের প্রতি আহ্বান জানিয়ে বলেন, বিভিন্ন রাজনৈতিক দল থেকে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আপনাদের সবসময় জনগণের কল্যাণের কথা চিন্তা করতে হবে।
কেসিসি’র নব নির্বাচিত জনপ্রতিনিধিদের অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, তার সরকার সব এলাকার সুষম উন্নয়নে বিশ্বাসী। এ জন্য নিজ নিজ এলাকার উন্নয়নের জন্য প্রত্যেক নির্বাচিত প্রতিনিধি সরকারের থেকে সমান সুযোগ-সুবিধা পাবেন।
প্রধানমন্ত্রী আওয়ামী লীগ প্রার্থীকে মেয়র নির্বাচিত করায় খুলনা মহানগরবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, সরকার খুলনার উন্নয়নের বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। পদ্মা ব্রিজের রেল লাইন মংলা পর্যন্ত যাবে। সরকার এ এলাকায় মিঠাপানি সরবরাহ এবং পানির লবণাক্ততা দূর করার পদক্ষেপ নিয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র `
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ