Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

১৮ সাব-রেজিস্ট্রার বদলি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ৬:০২ পিএম

 নিবন্ধন অধিদপ্তরের ১৮ জন সাব-রেজিস্ট্রারের বদলির প্রস্তাবে অনুমোদন দিয়ে আদেশ জারি করেছে আইন মন্ত্রণালয়। এতে বলা হয়, বদলি অনুমোদনকৃত সাব-রেজিস্ট্রারদেরকে আগামী ১৫ জুলাইয়ের মধ্যে বর্তমান পদের দায়িত্বভার অর্পণপূর্বক বিধি মোতাবেক বদলি/পুনঃবদলিকৃত কর্মস্থলে যোগদানের নিমিত্ত প্রজ্ঞাপন জারি করার জন্য নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শককে বলা হয়েছে । গতকাল বৃহস্পতিবার মন্ত্রনালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানোনা হয়েছে। 

বদলির আদেশপ্রাপ্ত কর্মকর্তাগণের মধ্যে রফিকুল আলমকে মেহেরপুর সদর থেকে সাতক্ষীরা সদর, মো: লুৎফর রহমান মোল্লাকে সাতক্ষীরা সদর হতে মাগুরা সদর; শরীফ তোরাফ হোসেনকে সিরাজগঞ্জ সদর হতে চট্টগ্রামের পটিয়া; মো: আলতাফ হোসেনকে নড়াইল সদর হতে শেরপুর সদর; মো: আবু তালেব সরকারকে রাজশাহী সদর হতে ঢাকার সাভার; মো: আব্দুল বাছেদ তালুকদারকে চট্টগ্রাম সদর রেকর্ডরুম হতে ময়মনসিংহের মুক্তগাছা; নুর নেওয়াজ খানকে শেরপুর সদর হতে টাংগাইলের দেলদুয়ার। এছাড়াও নিরোদ বর্মন বিশ^াসকে চট্টগ্রামের পটিয়া হতে কুমিল্লার বরুড়া; মো. সিরাজুল করিমকে ঢাকা সদর রেকর্ডরুম হতে চট্টগ্রামের গাছবাড়িয়া; সুমন ঘোষকে চট্টগ্রামের গাছবাড়িয়া হতে ফেণীর মতিগঞ্জ; মো: আনিছুর রহমানকে কুমিল্লার মুরাদনগর হতে চট্টগ্রামের সদর রেকর্ডরুম; মো: নুরুল আমিনকে বাগেরহাট সদর হতে হবিগঞ্জ সদর; আলী আকবরকে মাগুরা সদর হতে বাগেরহাট সদর; মিনতী দাসকে কুমিল্লার বরুড়া হতে নোয়াখালী সদর।
মহসীন আলমকে কুমিল্লা সদর দক্ষিণ হতে ঢাকা সদর রেকর্ডরুম; মো: সোহরাব হোসেন সরকারকে ঢাকার সাভার হতে কুমিল্লা সদর দক্ষিণ; মো: জহুরুল ইসলামকে দিনাজপুর সদর হতে দিনাজপুরের বীরগঞ্জ এবং মো. ওমর ফারুককে টাংগাইলের দেলদুয়ার হতে ময়মনসিংহের তারাকান্দায় বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ