Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।

আশুলিয়ায় ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, চিকিৎসক নার্সের পলায়ন

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ১১:৫২ এএম

সাভারের আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় মমতাজ হাসপাতালে ভুল চিকিৎসায় এক নারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত ১ টায় আশুলিয়ার মমতাজ উদ্দিন জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত চিকিৎসক ডা. মুদ্দাচ্ছির মাহমুদ ও হাসপাতালের নার্স-আয়া পালিয়ে গেছে।
নিহত নারী আশুলিয়ার ডেন্ডাবর এলাকার আবুল কাসেম এর স্ত্রী লাইলি বেগম (৩২)।
নিহতের স্বজনরা জানায়, বৃহস্পতিবার বিকেলে টনসিল জনিত সমস্যা নিয়ে লাইলি বেগমকে বেসরকারি মমতাজ উদ্দিন জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাতে অপারেশন চলাকালে ওই রোগীর মৃত্যু ঘটে। ঘটনার পর ডাক্তার এবং হাসপাতাল পরিচালনা কমিটির কাউকেই পাওয়া যায় নি। এসময় নিহতের স্বজনরা আশুলিয়া থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে।
আশুলিয়া থার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল জানায়, রাতে ভুল চিকিৎসায় রুগী মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত চিকিৎসক ডা. মুদ্দাচ্ছির মাহমুদ পলাতক রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুল চিকিৎসা

৩০ সেপ্টেম্বর, ২০১৮
১৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ