Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ৩:০৩ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে অসুস্থ্য হয়ে পড়লে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
শুক্রবার বেলা ১১টার দিকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, গতকাল মির্জা ফখরুলের ছোট চাচা মির্জা মিজানুর রহমান পিংকুর জানাজা শেষে তার লাশ ঠাকুরগাঁও নিয়ে যাওয়া হয়। ওই জানাজায় অংশ নেওয়ার পরপরই তিনি অসুস্থ বোধ করেন। পরে তাকে সকাল ৮টার দিকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।

এদিকে মির্জা ফখরুলের অসুস্থতার খবর পেয়ে বৃহস্পতিবার দিনভর বিএনপিসহ বিভিন্ন দলের নেতারা ইউনাইটেড হাসপাতালেন তাকে দেখতে যান। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, নজরুল ইসলাম খান, সিনিয়র সাংবাদিক মাহফুজুল্লাহ, বিএনপি নেতা কামরুজ্জামান রতন হাসপাতালে যান।

এ ছাড়া মির্জা ফখরুলকে দেখতে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আসম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী হাসপাতালে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ