Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসীদের সহিংসতায় ঘরছাড়া চার পরিবার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

চাঁদাবাজী, মাদক ব্যবসা, গুলাগুলি, ভাংচুর, লুটপাট, ডাকাতি, অগ্নিসংযোগ, নারী নির্যাতনসহ নানা অপকর্মের অভিযোগে কুমিল্লার বিভিন্ন থানায় চলমান দশ মামলার আসামী ফারুক ও তার বাহিনীর নৃশংসতার শিকার কুমিল্লার চারটি পরিবার তাদেরকে গ্রেফতারের দাবী জানিয়েছেন। গতকাল সকালে কুমিল্লা প্রেসক্লাবে কুমিল্লার চান্দিনা উপজেলার শব্দলপুর গ্রামের ভুক্তভোগী পরিবারের লোকজন এ দাবী জানান। 

সংবাদ সম্মেলনে সহিংসতার শিকার পরিবারগুলোর পক্ষে আমিনুল ইসলাম বলেন, সন্ত্রাসী ফারুক, মোর্শেদ, একই এলাকার ইব্রাহিম, বিল্লাল হোসেন, কাউছারসহ ওই বাহিনীর বেশ কিছু সদস্যের অত্যাচারে অতিষ্ট হয়ে শব্দলপুর গ্রামের হাবিবুল্লাহ স্বর্নকার, সফিকুল ইসলাম স্বর্নকার, তাজুল ইসলাম ও মৃত আবু তাহেরের পরিবারের সদস্যরা বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। ফারুক বাহিনীর সদস্যরা ওইসব পরিবারের ৮০ শতাংশ একটি পুকুর ও জায়গা জমি দখল করে নিয়েছে। সম্প্রতি এ বাহিনীর নৃশংসতার শিকার হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এলাকার তাজুল ইসলাম, আল আমিনসহ বেশ কয়েকজন নিরিহ মানুষ। সন্ত্রাসী ফারুক ও তার বাহিনীর সদস্যরা আলআমিনের দুই পায়ের রগ কেটে দিয়েছে। সাংবাদিক সম্মেলনে শব্দলপুর গ্রামের, আব্দুল আজিজ, তাজুল ইসলাম, রোজিনা আক্তার, জাহানারা বেগম, সালমা আক্তার, সোহেল মিয়াসহ অনেক ভুক্তভোগী লোকজন উপস্থিত ছিলেন।
চান্দিনা থানার ওসি সামছুল ইসলাম বলেন, সন্ত্রাসী ফারুকের বিরুদ্ধে মাদকের ৩টিসহ অন্যান্য থানাতেও বেশ কিছু মামলা রয়েছে, সে অত্যন্ত খারাপ প্রকৃতির লোক, তাকে গ্রেফতারের জন্য ইতিপুর্বে বেশ কয়েকবার অভিযান চালানো হয়েছে। আমরা এখন তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতারের চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ