Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটা সংস্কারের ন্যায্য দাবি সরকারকে মেনে নিতে হবে -খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

স্টাফ রিপোর্টার : খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ছাত্রলীগ ও পুলিশ দিয়ে সরকার বিশ্ববিদ্যালয়ের সাধারণ ছাত্রদের উপর নির্মম নির্যাতন চালাচ্ছে। গত কয়েক দিন ধরে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনে সম্পৃক্ত ছাত্র-ছাত্রীদের উপর ছাত্রলীগ প্রকাশ্যে বর্বরোচিত আক্রমন চালিয়ে যাচ্ছে। ছাত্রদের উপর এভাবে জুলুম নির্যাতন কোনভাবেই গ্রহনযোগ্য নয়। জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর সরকারী চাকুরীতে কোটা বাতিলের ঘোষনা বাস্তায়নে সরকারের গড়িমসি প্রমান করে প্রধানমন্ত্রীর ঘোষনা ছিল ছাত্রদের আন্দোলন থামানোর একটি কৌশল। সরকারী চাকুরীতে কোটা সংস্কারের ন্যায্য দাবী সরকারকে মেনে নিতে হবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান, অধ্যাপক মোহাম্মদ খালেকুজ্জামান, শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, মাওলানা নোমান মাযহারী, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, মাওলানা আজীজুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটা সংস্কারের ন্যায্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ