Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাতিরঝিল থানার কার্যক্রম শুরু আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ৫০তম থানা হিসেবে যাত্রা শুরু করা ‘হাতিরঝিল থানার’ কার্যক্রম আজ থেকে শুরু হতে যাচ্ছে। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বিকেল ৪টার দিকে থানাটির উদ্বোধন করবেন। গতকাল ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ডিএমপি সূত্রে জানা গেছে, রাজধানীর বাংলা মোটরের একাংশ, ইস্কাটনের একাংশ, মগবাজার, মালিবাগ চৌধুরী পাড়ার একাংশ, পশ্চিম রামপুরা, উলন, নয়াটোলা, মধুবাগ, মীরবাগ, মহানগর আবাসিক এলাকা, হাতিরঝিল, বাড্ডা লিংক রোড, আবুল হোসেন রোড, ওয়াপদা রোড, ওয়্যারলেস মেড়ের একাংশ, পেয়ারাবাগ, দিলুরোড, মালিবাগ রেলক্রসিং, হাজিপাড়া, হোটেল সোনারগাঁও, হাতিরঝিল প্রজেক্ট, পুলিশ প্লাজা এলাকার একাংশ নিয়ে থানাটি গঠিত হয়েছে। এটি পুলিশের তেজগাঁও শিল্পাঞ্চল বিভাগের আওতাভুক্ত। এ বিভাগে উপ-কমিশনার (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করছেন বিপ্লব কুমার সরকার। ২০১৭ সালের ২০ নভেম্বর হাতিরঝিলে নতুন থানা স্থাপনের অনুমোদন দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুরু আজ

২২ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ