Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নোয়াখালীর কৃষ্ণরামপুরে যুবকের আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ৭:৩৮ পিএম


জেলা সদর উপজেলার কৃষ্ণরামপুরে গলায় কাপড় জড়িয়ে আত্মহত্যা করেছে ইমরান চৌধুরী (১৯) নামের এক যুবক। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ভাড়া বাসায় এই ঘটনা ঘটে। নিহত ইমরান চৌধুরী জেলার বেগমগঞ্জ উপজেলার মীর আলীপুর গ্রামে প্রবাসী কেরামত আলীর ছেলে। সে চলতি বছরে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে পরিবারের লোকজন ইমরানের কক্ষের দরজা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করে। কিন্তু ভিতর থেকে কোন সাড়া না পেয়ে বিষয়টি পুলিশকে অবগত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের ফ্যানের হুকের সাথে তার মায়ের কাপড় পেঁচানো ঝুলন্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করে। সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশের পাশ থেকে একটি কাগজের চিরকুট উদ্ধার করা হয়েছে। যাতে লেখা রয়েছে ‘আমার মৃত্যুর জন্য শুধু আমি দায়ী, অন্য কেউ দায়ী নয়’।
তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ