Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পায়রা উড়িয়ে হাতিরঝিল থানার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ৭:৪৩ পিএম | আপডেট : ৭:৫৩ পিএম, ৭ জুলাই, ২০১৮

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ৫০তম থানা হিসেবে উদ্বোধন হল হাতিরঝিল থানার। শনিবার বিকেলে ফিতা কেটে ও পায়রা উড়িয়ে থানাটির উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।
ডিএমপি কমিশনার মো. আসাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দীন, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ।
উদ্বোধনি অনুষ্ঠানের পর মধুবাগ মাঠে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। থানাটির অবস্থান মগবাজারের মধুবাগে। এটি হাতিরঝিলের পুরো এলাকাসহ রমনা, তেজগাঁও শিল্পাঞ্চল ও রামপুরা থানার কিছু অংশ নিয়ে গঠিত হয়েছে।
হাতিরঝিল থানাতে উপকমিশনার (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করবেন তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার। ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে আবু মো. ফজলুল করিম, পরিদর্শক (তদন্ত) ইকবাল হোসেন ও পরিদর্শক (অপারেশনস) হিসেবে এসকে খোদা নেওয়াজ দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতিরঝিল থানার উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ