Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

কোটালীপাড়ায় ১-০ গোলে আর্জেন্টিনার বিজয়

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে শিরোপা অর্জন করেছে আর্জেন্টিনা। বিশ্বকাপ ফুটবল উপলক্ষে শুক্রবার শেষ বিকালে উপজেলার নারিকেলবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে এক দিনের প্রীতি ফুটবল খেলার আয়োজন করেন স্থানীয় যুবসমাজের পক্ষে জ্ঞানেন্দ্রনাথ রায় রতন। খেলা পরিচালনা কমিটির সভাপতি নারায়ন চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট মেডিসিন ব্যবসায়ী শেড গ্রæপের চেয়ারম্যান তরুন সমাজ সেবক সাবেক ছাত্র নেতা ও উত্তর কোটালীপাড়া যুবসমাজের অহংকার ডাঃ সঞ্জয় বাড়ৈ জয়। সঞ্জয় হালদারের সঞ্চালনায় খেলার উদ্বোধন করেন ফাদার লাজারুশ গমেজ এ সময় সিস্টার দেবারতি, জগদিশ চন্দ্র রায়, মুক্তিযোদ্ধা প্রভাত রায়, শিক্ষক উত্তম কুমার মধু, দুলাল মধু, সরোজ কুমার বিশ্বাস, আবুল হোসেন খন্দকার, শওকত হোসেন, আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন। রেফারির দায়িত্ব পালন করেন নেছারউদ্দিন তালুকদার স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ হাবিবুর রহমান মুকুল। এ খেলায় স্থানীয়দের মধ্য থেকে আর্জেন্টিনা ও ব্রাজিল নামে ২টি দল অংশগ্রহন করে প্রতিযোগিতা করে, ১ম অর্ধে আর্জেন্টিনা ১টি গোল করে এর পর ব্রাজিল বাকি সময়ের মধ্যে গোল পরিশোধ করতে না পারায় আর্জেন্টিনা বিজয়ী দল হিসেবে শিরোপা অর্জন করে। খেলা শেষে বিজয়ীদের হাতে ১৭ ইঞ্চি রঙিন টেলিভিশন তুলে দেন অতিথিবৃন্দ।
ইয়াবা বিক্রেতা গ্রেফতার
গোপালগঞ্জের কোটালীপাড়ায় ইয়াবা ব্যবসায়ী জুয়েল শেখ (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে কোটালীপাড়া থানার এসআই মোজাহিদুল ইসলাম, এ এস আই নজরুল ইসলাম ও রিয়াজুল ইসলাম এলাকায় জরুরি ডিউটি ও মাদক উদ্ধারের বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার মাঝবাড়ি হাইস্কুলের সামনে থেকে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৫পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর