Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুধু এক শর্তে অভিনয়ে রাজি নেহা কাক্কার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

এই তো মাত্র কিছু দিন আগে গায়ক-কম্পোজার বিশাল দাদলানি বলেছিলেন নেহা কাক্কার ক্যামেরার সামনে ‘অতুলনীয়’। তার মানেই হল বড় পর্দা। কিন্তু নেহা নিজে মনে করেন অফার যদি খুব লোভনীয় হয় তাহলেই তিনি অভিনয়ে আসতে পারেন। “প্লেব্যাক আর পারফর্মার হিসেবেই আমি সন্তুষ্ট। আমি অভিনয়ে তখনই রাজি হব যখন অফারটি এতোটাই ভাল হয় যা ফিরিয়ে দেয়া সম্ভব নয়,” নেহা এক সাক্ষাতকারে বলেন। তিনি এখন ‘ইন্ডিয়ান আইডল’ রিয়েলিটি শোতে জাজ করা নিয়ে ব্যস্ত আছেন। ২০০৬ সালে তিনি গানের এই রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন। জয়ী হতে না পারলেও তার পারফর্মেন্স ছিল উঁচু মানের। “আমি বিশ্বাস করি যাই ঘটুন না কেন তা কোনও কারণেই ঘটে। আমার এই যাত্রা নিয়ে আমি পুরো সন্তুষ্ট। অনেক শিখেছি এ থেকে,” তিনি বলেন। ‘কালা চশমা’, ‘সানি সানি’ এবং ‘মানালি ট্র্যান্স’ গানগুলোর সঙ্গে নেহার পারফর্মেন্স জানিয়ে দেয় তিনি অভিনয়ের জন্য কতটা সম্ভাবনাময়। 
“আমি এই কাজ চালিয়ে যাচ্ছি। আমার ভাই টোনি কাক্কারের লেখা আর সুর করা আমার গান ‘মিলে হো তুম হামকো’ ইউটিউবের ‘মোস্ট ভিউড সং’ হয়েছে। ‘মাহি ভে’ও প্রশংসিত হয়েছে। টোনি কাক্কারের সুরে হিমাংশু কোহলির লেখা আমার সা¤প্রতিক রোমান্টিক হিট ‘ও হামসফর’ ১০ কোটি হিট (ভিউ) হয়েছে। এতেই তো সব বোঝা যায়।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ